Breaking News
Home >> Breaking News >> ৩৫ লক্ষ টাকার গাঁজা সহ ভিন রাজ্যের এক পাচাকারী গ্রেপ্তার কোচবিহারে

৩৫ লক্ষ টাকার গাঁজা সহ ভিন রাজ্যের এক পাচাকারী গ্রেপ্তার কোচবিহারে

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ ট্রাক ভর্তি গাঁজা সহ ১ যুবককে গ্রেপ্তার করল পুলিশ। বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাথাভাঙার নিশিগঞ্জ এলাকা থেকে ওই ট্রাক সহ ১ যুবককে আটক করে পুলিশ। আটক করার সময় ওই ট্রাক থেকে ৭২ টি গাঁজার বস্তা উদ্ধার হয়। যার আনুমানিক ওজন ৭২০ কেজি। জানা গেছে, ধৃত ওই যুবকের নাম নরেশ কুমার। তার বাড়ী হিমাচল প্রদেশ।
বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে একটি সাংবাদিক বৈঠক করে জানান, গোপন সূত্রে খবরের ভিত্তিতে গাঁজার কথা জানতে পারে পুলিশ। এরপর মাথাভাঙ্গার দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার নেতৃত্বে মাথাভাঙা মহকুমা পুলিশ আধিকারিক, আইসি, নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ আধিকারিক সহ বিশাল বাহিনী নিয়ে অভিযান চালানো হয়। এরপর সেখানে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ওই গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৩৫ লক্ষ টাকা।

এদিন ধৃত ওই যুবককে জেলা আদালতে তুললে ১৪ দিনের জেল হেপাজতে পাঠানো হয় বলে জানা গিয়েছে। এই গাঁজা কোথা থেকে নিয়ে আসা হয়েছে, পাচারের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে কোচবিহার জেলা পুলিশ।

loading...

এছাড়াও চেক করুন

ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

মনিরুল হক, কোচবিহারঃ তুফানগঞ্জ মহকুমা ফুটবল লীগ শুরু হল। সোমবার এই ফুটবল প্রতিযোগিতার সূচনা করেন …

Leave a Reply

Your email address will not be published.