Breaking News
Home >> Breaking News >> বড় রেশন কার্ডে তেল ছাড়া কিছু পাচ্ছে না, ওই অভিযোগে খাদ্য দপ্তরের স্মারকলিপি তৃণমূল কংগ্রেস

বড় রেশন কার্ডে তেল ছাড়া কিছু পাচ্ছে না, ওই অভিযোগে খাদ্য দপ্তরের স্মারকলিপি তৃণমূল কংগ্রেস

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ বড় কার্ডে রেশনে কেরোসিন তেল ছাড়া গ্রাহকরা অন্য কোন মাল পাচ্ছে না বলে অভিযোগে তুলল মাথাভাঙ্গা শহর ব্লক তৃণমূল কংগ্রেস। বুধবার এই অভিযোগে মাথাভাঙ্গা খাদ্য দপ্তরের আধিকারিকের কাছে স্মারকলিপি তুলে দেন ওই সংগঠনের প্রতিনিধিরা। তাদের দাবি, তাদের দ্রুত খাদ্য দফতরকে বড় কার্ডের মাল সরবরাহ করা হউক। যাদের ডিজিটাল কার্ড নেই কিন্তু বড় কার্ড রয়েছে কিন্তু তারা চাল, আটা পায় না। শুধু মাত্র প্রত্যেক কার্ডে ৫০০ গ্রাম করে কেরোসিন তেল পায়।
তৃণমূল কংগ্রেস মাথাভাঙ্গা শহর ব্লকের সাধারণ সম্পাদক প্রবীর সরকার বলেন, বড় রেশন কার্ডের গ্রহকদের রেশন কার্ডের মাল পাচ্ছে না, তারা দীর্ঘ দিন থেকে ডিজিটাল রেশন কার্ড এর জন্য আবেদন করেছে কিন্তু তারা কার্ড পাচ্ছে না। এক মাস সময় নিয়ে ছিল খাদ্য দফতর কিন্তু তারা কার্ড দিতে পারে নি। একটা বিরাট সংখ্যক মানুষ রেশন থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমরা এসেছি খাদ্য দপ্তর আধিকারিকের এসেছি। যদি এগুলি ঠিক ঠাক না হয় তাহলে আমরা তাদের নিয়ে বৃহত্তম আন্দোলনে সামিল হবেন।
অপর দিকে মাথাভাঙ্গা রেশন ডিলার সমিতি সম্পাদক ভবেশ বর্মণ বলেন, তারা বড় কার্ডের মাল তারা পায় না, শুধু মাত্র তারা কেরোসিন তেল পান তা বড় কার্ডের গ্রহকদের দাওয়া হয়। তিনি বলেন তাদের মাল না দিলে তারা কিভাবে মাল সরবরাহ করবে। এ দিকে খাদ্য দফতর এর আধিকারিক না থাকায় তা বক্তব্য পাওয়া যায় নি।

loading...

এছাড়াও চেক করুন

ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

মনিরুল হক, কোচবিহারঃ তুফানগঞ্জ মহকুমা ফুটবল লীগ শুরু হল। সোমবার এই ফুটবল প্রতিযোগিতার সূচনা করেন …

Leave a Reply

Your email address will not be published.