Breaking News
Home >> Breaking News >> দীঘার হোটেলে আত্মঘাতী প্রেমিক যুগল

দীঘার হোটেলে আত্মঘাতী প্রেমিক যুগল

সৌমাল্য ব্যানার্জ্জী,পূর্ব মেদিনীপুর: বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিল প্রেমিক যুগল। এতেই ক্ষিপ্ত হয়ে মেয়েটির পরিবার অপহরণের অভিযোগ দায়ের করে পুলিশে। যার জেরে পুলিশ প্রেমিকের বাবাকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।
এই খবর কানে যেতেই অভিমানে আত্মঘাতী হল ওই প্রেমিক যুগল। রবিবার রাত্রি ৯টা নাগাদ দিঘার হোটেলে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হল তাঁরা।
মৃত প্রেমিকের নাম প্রদীপ নায়েক (২৪) ও প্রেমিকা পৌলমি রাউত (১৭)। নিউ দিঘার একটি হোটেল থেকে পুলিশ এই দু’জনের মৃতদেহ উদ্ধার করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, প্রদীপ নায়েকের বাড়ি রামনগর থানার দিকশালে এবং মেয়েটির বাড়ি সানবালিসাইয়ের হিরাপুরে। দুজনে প্রেম করে গত পরশু বাড়ি থেকে পালিয়ে এসে মন্দিরে বিয়ে করে নিউ দিঘার একটি হোটেলে এসে ওঠে।
ইতিমধ্যে মেয়েটির বাবা রামনগর থানায় তাঁর একাদশ শ্রেণীর নাবালিকা মেয়েকে অপহরণের অভিযোগ জানায়। অভিযোগ পেয়ে পুলিশ প্রদীপের বাবা রাজকুমার নায়েককে গ্রেফতার করে শনিবার রাতে।
রবিবাত রাজকুমারবাবুকে কাঁথি মহকুমা আদালতে নিয়ে যাওয়ার পর তাঁকে ৩ দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
মেয়েটির পরিবার এবং পুলিশের এহেন আচরণে মর্মাহত হয় এই প্রেমিক যুগল। এরপরেই রবিবার রাতের দিকে তাঁরা হোটেলের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে বলে জানা গেছে।

loading...

এছাড়াও চেক করুন

ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

মনিরুল হক, কোচবিহারঃ তুফানগঞ্জ মহকুমা ফুটবল লীগ শুরু হল। সোমবার এই ফুটবল প্রতিযোগিতার সূচনা করেন …

Leave a Reply

Your email address will not be published.