Breaking News
Home >> Breaking News >> হালিশহরের বাগমোড়ে বাজি কারখানায় আগুন, নিহত ২, গুরুতর আহত ২

হালিশহরের বাগমোড়ে বাজি কারখানায় আগুন, নিহত ২, গুরুতর আহত ২

সৌভিক সরকার: উত্তর ২৪ পরগনার হালিশহরের বাগমোড় অঞ্চলে শনিবার সন্ধ্যেবেলা একটি বাজি কারখানায় হঠাৎ আগুন লেগে যায়। বিস্ফোরণের মাত্রা এতটাই বেশী ছিল যে, ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। মৃতদের নাম পলি তপাদার ও পুষ্প। এছাড়াও বাসন্তী মিস্ত্রী এবং আরও একজনকে গুরতর আহত অবস্থায় কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকলেই ওই বাজি কারখানার কর্মী। ঘটনার কিছু সময় পরেই বীজপুর থানার পুলিশ এবং দমকলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছয়। দমকলের তিনটি ইঞ্জিনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় সূত্রের খবর, বাগমোড়ের গোলাবাড়ি মিত্রপাড়া অঞ্চলে স্থানীয় দুর্গা পালের বাড়িতে বেশ কিছু বছর ধরে বাজি কারখানাটি ছিল। এখানে এলাকারই বেশ কিছু মহিলা কাজ করতেন। এদিন সন্ধ্যে ৫ টা নাগাদ হঠাৎ বাড়িটির একটি ঘরে প্রচন্ড জোরে বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। সাথে সাথে এলাকার স্থানীয় মানুষরা ছুটে আসে এবং আগুন নেভানোর কাজে হাত লাগায়, খবর দেওয়া হয় দমকল ও পুলিশে। দমকল, পুলিশ এবং হালিশহর পৌরসভার এম্বুলেন্স ঘটনাস্থলে চলে আসে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ এবং দমকল আধিকারিকদের প্রাথমিক অনুমান, কোনো ধুপ জাতীয় কিছু জ্বলন্ত বস্তু থেকে বাজিতে আগুন লেগে থাকতে পারে। যদিও আগুন লাগার সঠিক কারণ জানা যাবে ফরেনসিক রিপোর্ট হাতে পাওয়ার পরেই। ঘটনার পর থেকেই পলাতক বাজি কারখানার মালিক দুর্গা পাল।

ভিডিও দেখুন :

loading...

এছাড়াও চেক করুন

ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

মনিরুল হক, কোচবিহারঃ তুফানগঞ্জ মহকুমা ফুটবল লীগ শুরু হল। সোমবার এই ফুটবল প্রতিযোগিতার সূচনা করেন …

Leave a Reply

Your email address will not be published.