Breaking News
Home >> Breaking News >> পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের স্থায়ী উপাচার্য হলেন দেবকুমার মুখোপাধ্যায়

পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের স্থায়ী উপাচার্য হলেন দেবকুমার মুখোপাধ্যায়

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ স্থায়ী উপাচার্য নিয়োগ করা হল কোচবিহারে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে। মঙ্গলবার রাজ্য সরকারের শিক্ষা দপ্তরের পক্ষ থেকে এই সংক্রান্ত নির্দেশিকা এসে পৌছায় বিশ্ববিদ্যালয়ে৷ বর্তমান অস্থায়ী উপাচার্য দেবকুমার মুখোপাধ্যায়কেই স্থায়ী উপাচার্য হিসাবে নিয়োগ করল শিক্ষা দফতর৷ পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের স্থায়ী উপাচার্য হওয়ায় স্বাভাবিক ভাবেই খুশি শিক্ষানুরাগী মহল।
কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ শ্যামল রায় অন্যত্র চলে যাওয়ার পর ২০১৭ এর ৯ জুলাই। অস্থায়ী উপাচার্য হিসেবে ছয় মাসের জন্য দেবকুমার মুখোপাধ্যায়কে নিয়োগ করে শিক্ষা দফতর৷ এর পর আরও ছয় মাস তাঁর কার্যকালের মেয়াদ বৃদ্ধি করা হয়৷ এবার তাঁকেই চার বছরের জন্য উপাচার্য হিসেবে নিয়োগ করল শিক্ষা দফতর।
প্রসঙ্গত উল্লেখ্য দেবকুমারবাবু কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের প্রথম রেজিস্ট্রার ছিলেন৷ মাস কয়েক আগেই শিলিগুড়িতে উত্তরবঙ্গ উৎসবের মঞ্চে দেবকুমার মুখোপাধ্যায়কে বঙ্গরত্ন সম্মান দেয় রাজ্য সরকার৷ তিনি গত প্রায় এক বছর ধরে অত্যন্ত দক্ষতার সঙ্গে বিশ্ববিদ্যালয় পরিচালনা করেছেন বলে জানা গেছে৷

loading...

এছাড়াও চেক করুন

গৃহবধূরকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী ও শ্বাশুড়ীর বিরুদ্ধে

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ এক গৃহবধূকে গায়ে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার …

Leave a Reply

Your email address will not be published.