Breaking News
Home >> Breaking News >> ডুবুরি নামিয়েও মিললো না ছাত্রীর দেহ

ডুবুরি নামিয়েও মিললো না ছাত্রীর দেহ

নিজস্ব সংবাদদাতা, কালনা : ১০ ই মার্চ– ডুবুরি দল নামিয়ে শনিবার সারা দিন ধরে ভাগীরথীতে তল্লাশি চালিয়েও মিললো না নিখোঁজ ছাত্রী রুবিয়ার মৃতদেহ। তবে এদিন সকালে নদীতে ডুবুরি নামার আগেই গ্রামবাসীরা স্বতঃস্ফূর্ত ভাবে জলে নেমে উদ্ধার করে নিখোঁজ ছাত্রীর সাইকেলটি। ডুবুরি দল সারাদিন তল্লাশি চালানোর পর সন্ধ্যায় ফিরে যায়। তার পরেই গ্রামবাসীরা ভুটভূতিতে জোরালো আলো লাগিয়ে ভাগীরথীতে নেমে তল্লাশি চালাতে শুরু করেছে। তারা জানান– ছাত্রীকে উদ্ধার না করা পর্যন্ত এই তল্লাশি চলবে।
কালনার ধাত্রীগ্রাম উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী রুবিয়া খাতুন শুক্রবার স্কুল থেকে পিয়ারীনগর ফেরি ঘাট দিয়ে নৌকায় পাড় হয়ে কালিনগরের বাড়ি ফিরছিল। হঠাৎ রুবিয়া নিজের সাইকেল নিয়ে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। তার পর থেকেই তল্লাশি শুরু হয়। কিন্তু আসানসোল ও বর্ধমান থেকে বিপর্যয় মোকাবিলার দুটি ডুবুরি দল এই তল্লাশি চালিয়েও মৃতদেহ উদ্ধার করতে সক্ষম না হওয়ায় মানুষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। পুলিশ প্রশাসন ও কালনা-১ বিডিও দেবলীনা সরদার ঘটনাস্থলে হাজির থেকে পরিস্থিতি স্বাভাবিক রাখেন। এদিন কালনা-১ বিডিও ফেরিঘাটের ইজারাদারের উপর ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন– নৌকায় যাত্রী তোলার ক্ষেত্রে কোন নিয়ন্ত্রণ নেই। ঘাট মালিককে লাইফ জ্যাকেট দেওয়া সত্বেও তা যাত্রীদের ব্যবহার করতে দেন না। ঘটনার পর থেকেই ঘাট মালিক গা ঢাকা দিয়েছেন বলেও তিনি বলেন।

loading...

এছাড়াও চেক করুন

বিধাননগরের পাথুরিয়াতে অনুষ্ঠিত হল বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির ও দুঃস্থদের বস্ত্র বিতরন

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ির মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর ২ নং গ্রাম পঞ্চায়েতের পাথুরিয়া …

Leave a Reply

Your email address will not be published.