Breaking News
Home >> Breaking News >> পঞ্চনদের দেশে ভারত সেরার খেতাব

পঞ্চনদের দেশে ভারত সেরার খেতাব

স্পোর্টস বুর‍্যো, স্টিং নিউজ: পঞ্চনদের দেশেই ঢুকল ভারতসেরার ট্রফি। অনেক বিতর্ক, ডামাডোলের মধ্যে দিয়েও আইলিগ চ্যাম্পিয়ন মিনার্ভা পাঞ্জাব। ২২ বছর পর পাঞ্জাবে ফুটবলের নব জাগরণ মিনার্ভার হাতধরে।শেষ বার জেসিটি কে চ্যাম্পিয়ন করেছিলেন সুখবিন্দার সিং। আর তারপর আবার পাঞ্জাবে ট্রফি ঢুকল মিনার্ভার হাত ধরে। এদিন ঘরের মাঠে চার্চিল ব্রাদার্স কে ১-০ গোলে হারাল চেনছোরা।

ম্যাচের ১৫ মিনিটের একমাত্র গোলটি করেন উইলিয়াম ওপোকু। চার্চিলের পেনাল্টি বক্সে জটলার মধ্যে থেকে গোল করেন এই নাইজেরিয়ান। লিগ জিততে হলে একটাই সহজ অঙ্ক ছিল রঞ্জিত বাজাজের দলের কাছে। সেটা হল চার্চিলের বিরুদ্ধে ম্যাচ জেতা। আর পয়েন্ট নষ্ট করলেই তাকিয়ে থাকতে হত অন্য দল গুলোর ফলাফলের দিকে।

কিন্তু পঞ্চকুলার মাঠে আর পিছন ফিরে তাকাতে হয়নি চেনছো দের। ম্যাচের শেষ বাঁশি বাজতেই বাঁধ ভাঙা উচ্ছাস বাজাজের দলের। চ্যাম্পিয়নশিপের গ্রান্ড সেলিব্রেশন হবে শুক্রবার। শুধু এখানেই শেষ নয়।আগামী রবিবার গোটা দলকে সর্ম্বধনা দেবেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী। সেই অনুষ্ঠানেই মিনার্ভার হাতে ট্রফি তুলে দেবে এআইএফএফ।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ার ঘোড়ানাশ গ্রামে অষ্টপ্রহর ব্যাপী হরিনাম সংকীর্তন

গৌরনাথ চক্রবর্ত্তী,  স্টিং নিউজ, কাটোয়া: কাটোয়া ২নংব্লকের জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের ঘোড়ানাশ চড়কতলায় অষ্টপ্রহর ব্যাপী হরিনামসংকীর্তন …

Leave a Reply

Your email address will not be published.