Breaking News
Home >> Breaking News >> ধাওয়ান ধামাকায় প্রোটিয়া বধ

ধাওয়ান ধামাকায় প্রোটিয়া বধ

স্পোর্টস বুর‍্যো, স্টিং নিউজ: একদিনের সিরিজ যেখানে শেষ, সেখান থেকেই শুরু টি-২০ সিরিজ। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কমপ্লিট প্যাকেজ কোহলির ভারতের।
প্রথম ম্যাচে প্রোটিয়াদের ২৮ রানে হারাল মেন ইন ব্লু। প্রথমে ব্যাটিং করে এদিন ২০৩ রান তোলে ভারতীয় দল। জবাবে, ১৭৫ রানেই শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার লড়াই।

টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান প্রোটিয়া অধিনায়ক জে পি ডুমিনি। ভারতের হয়ে ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন ওপেনার শিখর ধাওয়ান। ধাওয়ান ধামাকায় জোবার্গে এল ৭২ রান। ৩৯ বলে ১০টি বাউন্ডারি ও দু’টি ছক্কার সাহায্যে সাজানো এই ইনিংস। রোহিত শর্মা (৯ বলে ২১) ও বিরাট কোহলি (২৬) শুরুটা ভাল করেও, বড় রান করতে ব্যর্থ হন। মণীশ পাণ্ডে ২৯ রানে অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল করলেও, ইনিংসের মাঝামাঝি থেকে শুরু হয় ছন্দপতন। একটা সময় ৩ উইকেটে ১২৯ রান ছিল প্রোটিয়াদের। সেখান থেকে ১৭৫ রানেই শেষ হয়ে যায় ইনিংস। একমাত্র ওপেনার হেন্ডরিক্স (৫০ বলে ৭০) ছাড়া কেউই ভারতীয় বোলিংয়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি।

ভারতের হয়ে দুরন্ত বোলিং করলেন ভূবনেশ্বর কুমার। এদিন মাত্র ২৪ রানের বিনিময়ে বিপক্ষের পাঁচ উইকেট তুলে নেন তিনি। একটি করে উইকেট পান জয়দেব উনাদকট, হার্দিক পান্ডিয়া ও যুযবেন্দ্র চহাল। তিন ম্যাচের টি-২০ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া।

loading...

এছাড়াও চেক করুন

হালিশহর বানিমন্দির এলাকায় বোমাতঙ্ক

স্টিং নিউজ সার্ভিস: শুক্রবার গভীর রাতে হালিশহর বানিমন্দির সংলগ্ন ওয়ার্ড অফিসের সামনে কিছু দুষ্কৃতী বোমা …

Leave a Reply

Your email address will not be published.