Breaking News
Home >> Breaking News >> নদিয়ার তেহট্ট ২ নং ব্লকের ছাত্র যুব উৎসব কমিটির অভিনব প্রয়াস

নদিয়ার তেহট্ট ২ নং ব্লকের ছাত্র যুব উৎসব কমিটির অভিনব প্রয়াস

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট, নদিয়া: নবীন প্রতিভা অন্বেষণ ও তাদের তুলে ধরার জন্য পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ দপ্তর সারা বছর ধরে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে থাকে । তাতে আর এক নতুন মাত্রা এনে দিল পলাশীপাড়া বিধান সভার তেহট্ট ২ নম্বর ব্লক ছাত্র যুব উৎসব কমিটি । গত জানুয়ারি মাসের ১৬-১৭ তারিখে অনুষ্ঠিত যুব উৎসবের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীদের মধ্যে প্রথম স্থান অধিকারীদের নিয়ে দুষ্মন্ত-শকুন্তলা নামে এক নৃত্যনাট্য অভিনিত হয় পলাশীপাড়া এম জি এস বিদ্যাপিঠে। এই নৃত্যনাট্যটি রচনা ও নির্দেশনা করেন যুব অফিসের বড়বাবু ইন্দ্রজিৎ রায়। সেই সঙ্গে এই অনুষ্ঠান থেকেই সাহিত্যিক অভিজিৎ চৌধুরীর লেখা কিশোর উপন্যাস ঈশ্বরের পাড়া বইটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিধয়ক তাপস সাহা।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিধায়ক তাপস সাহা,বিডিও অভিজিৎ চৌধুরী,পলাশীপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি বাসতুল্লা সেখ, মন্ত্রীর দুই প্রতিনিধি অরুপ ঘোষ ও আতাউর রহমান,যুব আধিকারিক শোভন লাল শিকদার, সমাজ সেবী দেবাশীষ বিশ্বাস,শেখর বিশ্বাস, অসীম ঘোষ সহ বিশিষ্ট জনেরা। সাহিত্যিক তথা বিডিও অভিজিৎ চৌধুরী যুব দপ্তরের এই উদ্যোগকে স্বাগত জানান,এবাং দলটিকে পুরস্কৃত করেন। উদ্যোক্তা দের বিডিও অফিসের মুক্তধারা মঞ্চে বসন্ত উৎসবে নিত্যনাট্যটি মঞ্চস্থ করার
আহ্বান জানান। এখানে ছাত্র যুব উৎসবের প্রথম,দ্বিতীয় এবং তৃতীয় স্থানাধী কারিদের পুরস্কৃত করা হয়। এই নৃত্যনাট্যে শকুন্তলার ভূমিকায় মাম্পি বিশ্বাস, রাজসখা দিগ্বিজয় রায় । অন্যান্য ভুমিকায় বিস্তৃতি পারভীন, স্বপ্না দাস,পিয়ালী মিশ্র, দেবব্রত মজুমদারের অভিনয় ছাত্র-ছাত্রী সহ এলাকার সাংস্কৃতি প্রেমী দর্শক দের মনজয় করেনেয়।

loading...

এছাড়াও চেক করুন

হালিশহর বানিমন্দির এলাকায় বোমাতঙ্ক

স্টিং নিউজ সার্ভিস: শুক্রবার গভীর রাতে হালিশহর বানিমন্দির সংলগ্ন ওয়ার্ড অফিসের সামনে কিছু দুষ্কৃতী বোমা …

Leave a Reply

Your email address will not be published.