Breaking News
Home >> Breaking News >> রানাঘাট আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের উদ্বোধনে উপস্থিত সাংসদ প্রদীপ ভট্টাচার্য ও কংগ্রেস নেতা আব্দুল মান্নান

রানাঘাট আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের উদ্বোধনে উপস্থিত সাংসদ প্রদীপ ভট্টাচার্য ও কংগ্রেস নেতা আব্দুল মান্নান

কমল দত্ত,নদিয়া: নদিয়ার আনুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় এতদিন বাইরে থেকে স্বল্প মূল্যে রোগীদের আনা নেওয়ার জন্য ২৪ ঘন্টা সেবা পরিষেবা দিতে চলেছে ‘আনুলিয়া পঞ্চায়েত অ্যাম্বুলেন্স সার্ভিস’। খবর পাওয়া মাত্রই রোগীর কাছে দ্রুত পৌছে রোগীকে হাসপাতাল,নার্সিংহোম অথবা সেবা কেন্দ্রে নিয়ে যাওয়াই ‘আনুলিয়া পঞ্চায়েত অ্যাম্বুলেন্স সার্ভিসের’ মূল উদ্দেশ্য।যা শনিবার বিকেলে রাজ্যসভার সাংসদ প্রদীপ ভট্টাচার্যের সাংসদ কোটার অর্থ দিয়ে কেনা হয়েছে ।সেই সঙ্গে স্থানীয় ওই এলাকার কুবা মসজিদের পাশে কবরস্থানের একটি প্রাচীর,ও কয়েকটি ভেপার ল্যাম্পের উদ্বোধন হয় এদিন । উদ্বোধন করেন বিরোধীদলের নেতা বিধায়ক আবদুল মান্নান । এছাড়া এদিন সাংসদ প্রদীপ ভট্টাচার্য ‘সত্য-ই- জীবন’ নামে একটি নবনির্মিত লজের দ্ধারউদঘাটন করেন।এই লজের জমিদান করেছে সমাজ সেবক সত্যজীবন ব্যানার্জির পুত্র মৃণাল ব্যানার্জি ।আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান স্বপন ঘোষ জানান , অ্যাম্বুলেন্সে রোগী ছাড়াও রোগীর সাথে ৩ থেকে ৪ জন বসতে পারে। রোগীর জন্য পরিষেবা মূল্য ধার্য করা হয়েছে মাত্র ২০০ টাকা।নদিয়ার কল্যাণী ও কৃষ্ণনগর ও অন্যন্য নার্সিংহোম ওই স্বাস্থ্যসেবা কেন্দ্রের জন্য নির্ধারিত এলাকার বাইরে গেলে পরিষেবামূল্য বাড়তে পারে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান আনেছা বিবি,প্রাক্তন প্রধান অনিতা ঘোষ,সমাজকর্মী মৃণাল ব্যানার্জি,প্রদীপ পাল প্রমুখ ।অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট শিক্ষক সুজিৎ ঘোষ ।

loading...

এছাড়াও চেক করুন

২৯ শে জুন মুক্তি পাচ্ছে নতুন বাংলা ছবি “K তুমি?…To Love”

অর্ণব নস্কর,কলকাতা:  বাপ্পা সরকার ও রঞ্জিত কারকের যৌথ পরিচালনায় মুক্তি পাচ্ছে তাদের প্রথম ছবি “K …

Leave a Reply

Your email address will not be published.