Breaking News
Home >> Breaking News >> হাওড়ায় কেবল ব্যবসার আড়ালে অস্ত্র কারখানার হদিস, আটক ১

হাওড়ায় কেবল ব্যবসার আড়ালে অস্ত্র কারখানার হদিস, আটক ১

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া:কেবল ব্যবসার আড়ালে অস্ত্র কারখানা চালাবার অভিযোগে ১ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হাওড়া ডোমজুড় এলাকার।

বাঁশ বাগানে ঘেরা আপাত নিরীহ এলাকা। প্লাস্টিক ঘিরে রাখা হয়েছে যাতে বাইরের কেউ বুঝতে না পারে ভিতরে কি কাজ হচ্ছে। আর এখান থেকে অস্ত্র তৈরি করা হতো। মূলত মুঙ্গের সহ বিভিন্ন এলাকায় এই অস্ত্র সাপ্লাই করা হত বলেই পুলিশ সূত্রে জানা গেছে। এলাকার মানুষের কথায় ধৃত ব্যক্তি জিয়ারুল শেখ এলাকায় কেবল ব্যবসার সঙ্গে যুক্ত বলেই জানত।

কিভাবে অস্ত্র কারখানার হদিস মিলল ?

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশান গ্রুপ বারুইপুর রেল গেটের কাছ থেকে তিন অস্ত্র ব্যবসায়ী কে আটক করে। তাদেরকে জেরা করে হাওড়ার ডোমজুড় এলাকার বাসিন্দা জিয়ারুল শেখের পরিচয় মেলে। জিয়ারুল কে নিয়ে রাতে তল্লাসি চালায় পুলিশ। ডোমজুড়ে রীতিমত সে অস্ত্র কারখানা চালাচ্ছে। কারখানায় মিলছে ৩ পিস ৭ এম এম পিস্তল, অসম্পূর্ণ ১১পিস ৭ এম এম পিস্তল, ম্যাগাজিন, ১০পিস লেদ মেশিন, ড্রিল মেশিন।

নবান্ন সূত্রে খবর, মাস তিনেকের মধ্যেই পঞ্চায়েত ভোটে কাঠি পড়তে চলেছে। বহিঃরাজ্য থেকে অস্ত্রের আমদানি শুরু হবে বলেই খবর। সেইমতো বারুইপুর পুলিশের স্পেশাল অপারেশান গ্রুপ দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর রেল স্টেশান এলাকা থেকে তিন অস্ত্র কারবারিকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে মেলে হাওড়া ডোমজুড়ের অস্ত্র কারখানার হদিস।

পুলিশ সূত্রে জানা গেছে, ডোমজুড়ের কারখানায় কাজ করত মুঙ্গের থেকে আনা কর্মীরা। এখানকার তৈরি অস্ত্র ক্যানিং সহ দঃ২৪ পরগনা জেলার বিভিন্ন জায়গায় পাঠানো হতো। এমনকি বাংলাদেশেও পাচার করা হয়ে থাকতে পারে।

loading...

এছাড়াও চেক করুন

গৃহবধূরকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী ও শ্বাশুড়ীর বিরুদ্ধে

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ এক গৃহবধূকে গায়ে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার …

Leave a Reply

Your email address will not be published.