Breaking News
Home >> Breaking News >> রাতে শীতশীত দিনে গরম, দুইয়ের গেরোয় হাঁসফাঁস বসন্ত

রাতে শীতশীত দিনে গরম, দুইয়ের গেরোয় হাঁসফাঁস বসন্ত

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: এ যেন যাচ্ছি চলে, তবুও আবার ফিরবার প্রতিশ্রুতি দিচ্ছি। বসন্তের পাতা ঝরা দুপুরে বঙ্গে গরমের ধ্রুপুদি সঙ্গীত যখন সুর তুলেছে তখনি শেষ রাতে ঠান্ডার চেনা স্রোত ফিরে আসছে। এতে করেই জ্বর-সর্দী সহ একাধিক রোগে কাবু হচ্ছে অনেকে।

শহর ছাড়িয়ে জেলার অন্দরে রাতে তাপমাত্রা কমছে আবার দিনে বাড়ছে তাপমাত্রা। শহর কেন্দ্রিক এলাকা গুলিতে এখন থেকেই সোয়েটার মাফলার ঘরে রেখে ছাতা হাতে রাস্তায় নেমেছেন সাধারণ মানুষ। অনেকে বলতে শুরু করেছে বসন্তের আবহাওয়া এমনই ড্যাং-গুলি খেলে। তবে এতে করে বিশেষ করে সকালের দিকে যে সমস্ত স্কুল পড়ুয়ারা স্কুলে যায় তাদের মধ্যে বিভিন্ন রোগের উপস্বর্গ ধরা পড়ছে। জ্বর-সর্দী তে অনেকেই কাবু হচ্ছেন বলে জানা যাচ্ছে।

হাওড়া শহরের বিভিন্ন স্থানের সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি। রাতের দিকে সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রিতে নেমে আসছে। এতে করেই আজও বাঙালির লেপ-কম্বল বিছানা সঙ্গী থেকে যাচ্ছে। তবে সপ্তাহের পরবর্তী দিনগুলিতে শহরের তাপমাত্রা বাড়বে বলেই খবর হাওয়া অফিস সূত্রে। সর্বনিম্ন তাপমাত্রা ১৯ ডিগ্রিতে পৌঁছতে পারে। আবহাওয়ার এই গোলক ধাঁধায় জ্বর সর্দি উপসর্গ ঘরে পৌঁছচ্ছে। স্বাস্থ্য দফতর থেকে কোন তথ্য না পাওয়া গেলেও অনেকেই যে সর্দী জ্বরে আক্রান্ত হচ্ছেন তা খবর আসতে শুরু করেছে।

loading...

এছাড়াও চেক করুন

২৯ শে জুন মুক্তি পাচ্ছে নতুন বাংলা ছবি “K তুমি?…To Love”

অর্ণব নস্কর,কলকাতা:  বাপ্পা সরকার ও রঞ্জিত কারকের যৌথ পরিচালনায় মুক্তি পাচ্ছে তাদের প্রথম ছবি “K …

Leave a Reply

Your email address will not be published.