Breaking News
Home >> Breaking News >> আজ থেকে পলাশীপাড়া থানার কাজ শুরু হল, নতুন ওসি সুজয় মন্ডল

আজ থেকে পলাশীপাড়া থানার কাজ শুরু হল, নতুন ওসি সুজয় মন্ডল

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপনডেন্ট, পলাশিপাড়া, নদিয়াঃ নদিয়ার কৃষ্ণনগরে মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেই আজ থেকে পলাশীপাড়া থানার কাজ শুরু হল। নতুন ওসি হলেন সুজয় মন্ডল। মোট ৩ জন এসআই (ওসি সহ), ৪ জন এএসআই, ৮ জন পুরুষ ও ৮ জন মহিলা কন্সস্টেবল নিয়ে এই থানার পথচলা শুরু হল। উল্লেখ্য পলাশীপাড়া আগে তেহট্ট থানা এলাকার অন্তর্ভুক্ত ছিল।

আজ রাত ৮ টা নাগাদ থানার কাজ শুরু হওয়ার সময় উপস্থিত ছিলেন পলাশীপাড়ার বিধায়ক তাপস সাহা ও দেবাশিষ বিশ্বাস, শেখর বিশ্বাস, শঙ্কর ঘোষ চৌধুরী, তরুণ ঘোষ চৌধুরী সহ এলাকার বিশিষ্ট জনেরা। সেই সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় গ্রামবাসীরা। থানা উদ্বোধনের পরই সকলে মিষ্টি মুখ করানো হয়।

তেহট্ট এসডিপিও কার্তিক চন্দ্র মন্ডল বলেন, “মাননীয় মুখ্যমন্ত্রীর ঘোষনার পরেই তেহট্ট-২ নং ব্লকের ৭ টি গ্রাম পঞ্চায়েত এলাকা নিয়ে আজ থেকে পলাশীপাড়া থানার পথ চলা শুরু হল। এই এলাকার সমস্ত অভিযোগ আজ থেকে পলাশীপাড়া থানায় লিপি বদ্ধ করতে হবে”।

তেহট্ট থানার আইসি বীরেন্দ্র কুমার পাঠক বলেন, “আগামীকাল থানা সম্পর্কে এলাকার মানুষকে অবহিত করা হবে সেফ ড্রাইভ, সেভ লাইফ কর্মসূচীর মাধ্যমে। সেই সঙ্গে মানুষকে পথ নিরাপত্তা সম্পর্কে সচেতন করা হবে”।

স্থানীয় বিধয়ক তাপস সাহা বলে, “এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি পুরণ করলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এলাকার মানুষেরা খুব খুশী। আর তেহট্ট ছুটতে হবে না”

পরিচিতি পর্বের সময় থানার সামনে উপস্থিত জনতার উদ্দেশ্যে নতুন ওসি সুজয় মন্ডল বলেন, “আজ থেকে আমি এই থানার দায়িত্বভার গ্রহণ করলাম। আপনাদের প্রয়োজনে সব সময় আমি পাশে থাকবো। আপনাদের প্রয়োজনে যখন খুশি থানায় আসবেন।“

তারপরই নিজের মোবাইল নাম্বার টা উপস্থিত জনতাকে জানিয়ে দেন।


আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীকে বিজেপি কর্মীদের শ্রদ্ধার্ঘ্য

নিজস্ব সংবাদদাতা, কোলাঘাটঃ বৃহস্পতিবার বিকেলেই পরোলোকগমন করেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী।তাঁর এই মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published.