Breaking News
Home >> Breaking News >> উত্তরের বিশিষ্ট কবি শ্যামল চৌধুরীর প্রয়াণে স্মরন সভা অনুষ্ঠিত হল দিনহাটায়

উত্তরের বিশিষ্ট কবি শ্যামল চৌধুরীর প্রয়াণে স্মরন সভা অনুষ্ঠিত হল দিনহাটায়

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ উত্তরের বিশিষ্ট কবি শ্যামল চৌধুরীর প্রয়াণে স্মরন সভা অনুষ্ঠিত হল দিনহাটায়। শনিবার দিনহাটা হাই স্কুলে উত্তরের বিশিষ্ট কবি শ্যামল চৌধুরীর স্মরন সভা অনুষ্ঠিত হয়। দিনহাটা পাওনিয়ার ক্লাবের উদ্যোগে এবং বিভিন্ন সংগঠনের সহযোগিতায় দিনহাটা হাই স্কুলে এদিনের এই স্মরন সভা শুরুর আগে প্রয়াত এই কবির প্রতিকৃতিতে মাল্যদান করেন উপস্থিত সমাজের বিভিন্ন স্তরের মানুষ। এদিনের স্মরন সভায় প্রয়াত কবির প্রতিকৃতিতে মাল্যদানের পর স্মৃতি চারনা করেন প্রাবন্ধিক রাম অবতার শর্মা,উত্তর প্রসঙ্গের সম্পাদক প্রাবন্ধিক দেবব্রত চাকী,দিনহাটা কলেজের প্রাক্তন শিক্ষক অসিত চক্রবর্তী, দিনহাটা বয়েজ রিক্রিয়েশন ক্লাবের সম্পাদক গোকুল সরকার,দিনহাটা মহকুমা ব্যবসায়ী সমিতির সম্পাদক রানা গোস্বামী , ক্রীড়াবীদ চন্দন সেনগুপ্ত, দিনহাটা পাওনিয়ার ক্লাবের মনতোষ চক্রবর্তী, দিনহাটা হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ডঃ রতন অধিকারী, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক শ্যামল ধর, দিনহাটা নাগরিক মঞ্চর সম্পাদক জয়গোপাল ভৌমিক, কবি মানিক সাহা, উত্তরের বিশিষ্ট শিল্পী আব্দুল সামাদ, লোকপক্ষ পত্রিকার সঞ্জয় নাগ, শিক্ষক আমিনাল হক, নাট্য ব্যক্তিত্ব সিতাংশু মুস্তাফি থেকে শুরু করে সমাজের বিভিন্ন স্তরের মানুষ। দিনহাটা শহরের শোকের ছায়া নেমে এল দিনহাটা সহ জেলার সাহিত্য সাংস্কৃতিক মহলে। প্রয়াত কবির স্মরনে এদিনের এই স্মরন সভায় উপস্থিত প্রাবন্ধিক, কবি, নাট্য ব্যাক্তিত্ব, ক্রীড়াবীদ থেকে শুরু করে সমাজের বিভিন্ন স্তরের মানুষ বক্তব্য রাখতে গিয়ে বলেন প্রয়াত এই কবি শ্যামল চৌধুরী জীবনের শেষ দিন পর্যন্ত সাহিত্য সাংস্কৃতিক চর্চায় মগ্ন ছিলেন। এদিন এই স্মরন সভায় সকলেই গভীর শোক জ্ঞাপন করেন। তারা বলেন কবি শ্যামল চৌধুরীর মৃত্যুতে দিনহাটা সহ জেলা তথা গোটা উত্তরের সাহিত্য সাংস্কৃতিক জগতে অপূরনীয় ক্ষতি। এদিন এই স্মরন সভা শুরুর আগে বিশিষ্ট সঙ্গীত শিল্পী অপূর্ব অধিকারী প্রয়াত কবির উদ্দেশ্যে একটি গান মঞ্চস্থ করেন।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

দুঃস্থদের বস্ত্রদান ও চারাগাছ বিলির মাধ্যমে স্বাধীনতা দিবস পালন কাটোয়ার চাণ্ডুলী ইয়ুথ ইণ্ডিয়ান ওয়েলফেয়ার সোসাইটির

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়াঃ ‘স্বাধীনতা দিবস’ ভারতীয়দের সেরা আবেগময় মুহূর্ত। ‘জাতীয় পতাকা’ ভারতীয় সবচেয়ে বড় আবেগ। …

Leave a Reply

Your email address will not be published.