Breaking News
Home >> Breaking News >> এ কেমন এলাকার দাদা! ফাইফরমাশ না শোনায় কিশোরের গলায় ছুরি চালিয়ে পলায়ন

এ কেমন এলাকার দাদা! ফাইফরমাশ না শোনায় কিশোরের গলায় ছুরি চালিয়ে পলায়ন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: ফাইফরমাশ না শোনায় শেষমেশ কিশোরের গলায় ছুরি চালিয়ে দেবার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। রক্তাক্ত কিশোর সাগর বাল্মীকি কে বেলুড় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত যুবককে খুঁজছে বেলুড় থানার পুলিশ।

এলাকায় থাকার সুবাদে রাজা বাল্মীকি নানা কারণে নিজের কাজ পঞ্চম শ্রেণীর কিশোর সাগর কে দিয়ে করাত। সময়ে অসময়ে সাগরকে ডাক দিত। না শুনলে দাদাগিরি দেখাত। পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার বিকেল, সাগর পড়তে যাবে বলে রাস্তা ধরেছে তখনি রাজার সম্মুখীন হয়। সেই সময় সাগরকে বাজার থেকে কিছু জিনিসপাতি আনতে বলে। এ কথা শুনে সাগর জানায় বিকেলে প্রাইভেট রয়েছে তাই সে পড়তে যাচ্ছে। এখন তারপক্ষে সম্ভব নয় কাজ করবার।

এর ২৪ ঘন্টা পার হবার আগেই ফের সাগরের ডাক পরে। রাজার কথামতো শুক্রবার সন্ধ্যায় খামারপাড়া জল ট্যাংকের পিছনে কিছুটা নির্জন যায়গায় নিয়ে যায়। অভিযোগ সেখানেই সাগরের গলায় ছুরি চালিয়ে দেয় রাজা। রক্ত দেখেই অন্যত্র পালিয়ে যায় অভিযুক্ত রাজা। এলাকার বাসিন্দারা উদ্ধার করে বেলুড় হাসপাতালে নিয়ে যায়। তিনটে সেলাই করায় আপাতত সাগর বিপদপমুক্ত।

এই ঘটনার কথা জানিয়ে পরিবারের পক্ষ থেকে বেলুড় থানায় রাজার নামে লিখিত অভিযোগ করা হয়েছে। রাজার সন্ধানে খোঁজখবর শুরু করেছে বেলুড় থানার পুলিশ।

loading...

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে জোড়া গোসাপ উদ্ধার

পশ্চিম মেদিনীপুর: ২ টি পূর্ণবয়স্ক বিশালায়তনের জোড়া গোসাপ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বেলদা স্টেশন এলাকায়।পাচারের …

Leave a Reply

Your email address will not be published.