Breaking News
Home >> Breaking News >> ফেব্রুয়ারিতে দক্ষিনবঙ্গ যুব সম্মেলনের প্রস্তুতি দেখতে হাওড়ায় অভিষেক

ফেব্রুয়ারিতে দক্ষিনবঙ্গ যুব সম্মেলনের প্রস্তুতি দেখতে হাওড়ায় অভিষেক

কল্যাণ অধিকারী স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: পঞ্চায়েত ভোটের আগে ফেব্রুয়ারি মাসের ২ তারিখ দক্ষিনবঙ্গ যুব সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে হাওড়ায়। তার আগে আয়োজনের প্রস্তুতি দেখতে ডুমুরজলা ময়দান পরিদর্শন করলেন সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা ডায়মন্ড হারবার কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এ যাবৎকালের সেরা কর্মী সম্ভেলন হতে চলেছে হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম চত্বরে। দায়িত্বে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি। সূত্রের খবর এ বিষয়ে আজ হাওড়া পুরসভার মেয়র রথীন চক্রবর্তীর সঙ্গেও কথা হয়েছে। জানা যাচ্ছে তিন লক্ষাধিক কর্মী ও সমর্থকের সমাগম হতে চলেছে। সেইমতো জায়গা করা হবে ডুমুরজলায়। একিসঙ্গে তিনশোর মতন গাড়ি পার্কিং-এর ব্যবস্থা থাকবে। পাশাপাশি আগত কর্মী সমর্থকদের জন্য থাকছে খাওয়াদাওয়ার ব্যবস্থাও।
দক্ষিনবঙ্গর মূলত হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর, দুই বর্ধমান ছাড়াও বীরভূম জেলা থেকেও কর্মী সমর্থকরা উপস্থিত থাকবেন। যাতে করে তাঁদের কোন অসুবিধা না হয় সেইমতো ঢালাও ব্যবস্থা করা হচ্ছে। তবে এই ধরনের কর্মী সম্ভেলন আদপে পঞ্চায়েত ভোটের আগে কর্মী সমর্থকদের ঝালিয়ে নেওয়া বলেই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের। তবে এই কর্মী সম্ভেলনের মধ্য দিয়ে শাসক দল নিজেদের শক্তি বাড়াবে তা একপ্রকার নিশ্চিত।

এ দিন ডুমুরজলায় সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও এসেছিলেন হাওড়া পুরসভার মেয়র রথীন চক্রবর্তী। ছিলেন হাওড়া গ্রামীণ তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুকান্ত পাল সহ বহু নেতানেত্রী। অভিষেক বন্দ্যোপাধ্যায় কে নিয়ে যথেষ্ট উৎসাহ ছিল।

loading...

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে জোড়া গোসাপ উদ্ধার

পশ্চিম মেদিনীপুর: ২ টি পূর্ণবয়স্ক বিশালায়তনের জোড়া গোসাপ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বেলদা স্টেশন এলাকায়।পাচারের …

Leave a Reply

Your email address will not be published.