Breaking News
Home >> Breaking News >> হেলমেটহীন বাইক আরোহীদের হেলমেট, গোলাপ ফুল ও লজেন্স দিয়ে শুভেচ্ছা ধুবুলিয়া বটতলা কসমস ক্লাবের

হেলমেটহীন বাইক আরোহীদের হেলমেট, গোলাপ ফুল ও লজেন্স দিয়ে শুভেচ্ছা ধুবুলিয়া বটতলা কসমস ক্লাবের

স্টিং নিউজ সার্ভিসঃ নদিয়ার ধুবুলিয়া বটতলায় আজ ১৫ ডিসেম্বর থেকে শুরু হল ৩৯ তম মহরম উৎসব। চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত। আয়োজক ধুবুলিয়া কসমস ক্লাব। আর এই মহরম উৎসবের সকালে গান্ধীগিরি দেখালো ওই ক্লাবের সসস্যরা। এ দিন সকালবেলা ধুবুলিয়া বটতলা মোড়ে ৩৪ নং জাতীয় সড়কে হেলমেটহীন বাইক আরোহীদের নতুন হেলমেট উপহার দেওয়া হয়। সেই সঙ্গে তাদের হাতে একটি করে গোলাপ ফুল ও লজেন্স দেওয়া হয়।

একজন হেলমেটহীন বাইক আরোহীকে নতুন হেলমেট, গোলাপ ফুল ও লজেন্স দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন ধুবুলিয়া থানার ওসি মুকুন্দ চক্রবর্তী। উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি বরকত আলি সেখ, সহ-সভাপতি নাসিরুদ্দিন সেখ, শিক্ষক সঞ্জয় মুখার্জী, হায়দার আলি হালসানা, শিক্ষাপ্রেমী আজিম মল্লিক, কাউসার আলি মীর, পিয়ার বক্স মন্ডল, নজরুল সেখ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ক্লাব সভাপতি বরকত আলি সেখ বলেন, “আমরা আজ ২৫ জন হেলমেটহীন বাইক আরোহীকে এভাবে নতুন হেলমেট পড়িয়ে সচেতন করালাম। সেই সঙ্গে গোলাপ ফুল ও লজেন্স দিলাম। “সেফ ড্রাইভ, সেভ লাইভঃ -মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রজেক্ট। মুখ্যমন্ত্রীর সেই স্বপ্নের প্রোজেক্টকে মান্যতে দিয়ে আমাদের কসমস ক্লাব এই কর্মসূচি নিয়েছে”।

loading...

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে জোড়া গোসাপ উদ্ধার

পশ্চিম মেদিনীপুর: ২ টি পূর্ণবয়স্ক বিশালায়তনের জোড়া গোসাপ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বেলদা স্টেশন এলাকায়।পাচারের …

Leave a Reply

Your email address will not be published.