Breaking News
Home >> Breaking News >> নদিয়ার তেহট্টে কুকুরের কামড়ে আহত ২২ জন, আতঙ্ক তেহট্ট জুড়ে

নদিয়ার তেহট্টে কুকুরের কামড়ে আহত ২২ জন, আতঙ্ক তেহট্ট জুড়ে

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট নদিয়া: নদিয়ার তেহট্টে থানার সাহাপুর থেকে জিতপুর পর্যন্ত কুকুরের কামড়ে আহত ২২ জন মানুষ। তাদের মধ্যে ১৬ জন তেহট্ট মহকুমা হাসপাতালে গেলে সেখানে অ্যান্টি রাবিশ ভ্যাকসিন না থাকায় সবাই ফিরে যায়।

স্থানীয় সুত্র থেকে জানা যায় বৃহস্পতিবার সকালে হঠাৎ করে সাহাপুরে কয়েক জনকে কামড়ে দেয়। ওই এলাকার মানুষ আতঙ্কিত হয়ে কুকুরটাকে তারা করলে কুকুরটি পালিয়ে বাগাখালি, নাটনা হয়ে তেহট্টের জিতপুরে পালিয়ে যাওয়ার পথে বেশ কয়েক জনকে কামড়ে দেয়। পরে জিতপুরে কুকুরটি মারা যায়।

কুকুরে কামরে আতঙ্কিত মানুষরা তেহট্টের হাসপাতালে গেলে সেখানে প্রথমিক চিকিৎসা করা হয়। হাসপাতালে অ্যান্টি রাবিশ ভ্যাকসিন না থাকায় তাদের বলা হয় ইনজেকশন আসলে দেওয়া হবে। তাদের মধ্যে বেশ কয়েকজন বাইরে দোকান থেকে ইনজেকশন দেয়। স্থানীয় দের অভিযোগ মহকুমা হাসপাতালে ইনজেকশন নাপেয়ে টাকা খরচ করে বাইরে থেকে ইনজেকশন নিতে হলো।

এই বিষয়ে হাসপাতালের সুপার ডাঃ সৈকত বসুকে প্রশ্ন করা হলে তিনি জানান, জলাতঙ্ক রোগের টীকা সাপ্লাই নাই। প্রয়োজনে আপনি মুখ্যমন্ত্রী বা প্রধনমন্ত্রী কাছে থেকে জানতে পারেন।

এ বিষয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ তাপস রায় জানান, অ্যান্টি রাবিশ ভ্যাকসিন সাপ্লায়ের সমস্যা আছে। সরকারের পরিষ্কার নির্দেশ আছে হাসপাতালে অ্যান্টি রাবিশ ভ্যাকসিন না থাকলে সেই রুগীর ক্ষেত্রে বাইরে থেকে অ্যান্টি রাবিশ ভ্যাকসিন কিনে হাসপাতাল কর্তৃপক্ষকে দিতে হবে।

loading...

এছাড়াও চেক করুন

ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

মনিরুল হক, কোচবিহারঃ তুফানগঞ্জ মহকুমা ফুটবল লীগ শুরু হল। সোমবার এই ফুটবল প্রতিযোগিতার সূচনা করেন …

Leave a Reply

Your email address will not be published.