Breaking News
Home >> Breaking News >> কালিয়াচকে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় ঢুকে ডাকাতির চেষ্টা দুষ্কৃতীদের

কালিয়াচকে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় ঢুকে ডাকাতির চেষ্টা দুষ্কৃতীদের

বিশ্বজিৎ মন্ডল,স্টিং নিউজ করেসপনডেন্ট,মালদাঃ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় ঢুকে ডাকাতির চেষ্টা দুষ্কৃতীদের। ব্যাঙ্কের শাখার ভল্ট ভেঙে ফেললেও টাকা নিয়ে যেতে পারেনি দুষ্কৃতী দল। বৃহস্পতিবার ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায়এলাকায়। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার চাঁদপুর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে অবস্থিত একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায়। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।
বৃহস্পতিবার সকালে ব্যাঙ্ক খুলতে গিয়ে ব্যাঙ্কের কর্মীদের চক্ষু চড়ক। নজরে আসে, ব্যাঙ্কের ভিতরে সব লন্ডভন্ড। কাগজপত্র চারিদিকে ছড়িয়ে রয়েছে। সেই দৃশ্য দেখেই ব্যাঙ্ককর্মীরা বুঝে যান রাতের অন্ধকারে ব্যাঙ্কে হানা দিয়েছিল দুষ্কৃতীর দল। দেখা যায়, ব্যাঙ্কের দুটি ভল্টের একটি ভাঙা। দ্বিতীয়টিও ভাঙার চেষ্টা হয়েছে। খবর দেওয়া হয় কালিয়াচক থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় কালিয়াচক থানার পুলিশ। ব্যাঙ্ককর্মীরা জানিয়েছেন, দুষ্কৃতীরা কোনও টাকা পয়সা নিয়ে যেতে না পারলেও একটি টেলিভিশন এবং ব্যাঙ্কের নিরাপত্তাকর্মীর বন্দুক ও ১০ রাউন্ড কার্তুজ নিয়ে পালিয়েছে। ব্যাঙ্ক বন্ধ হওয়ার পর নিরাপত্তাকর্মীর বন্দুক ব্যাঙ্কেই রাখা থাকত।
স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ভোর নাগাদ ব্যাঙ্ক থেকে ৬-৭ জনকে বেরোতে দেখেন স্থানীয়রা। তাদের প্রত্যেকের মুখে কাপড় বাঁধা ছিল। বাইরে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে চেপে চলে যায় তারা। পুলিশ জানিয়েছে, ব্যাঙ্কের জানলা ভেঙে দুষ্কৃতীরা ভিতরে ঢুকেছিল। প্রথমেই তারা CCTV-র তার কেটে দেয়। এরপর একটি ভল্ট ভেঙে ফেলে। কিন্তু সেই ভল্টে কোনও টাকাপয়সা ছিল না। টাকা না পেয়ে দুষ্কৃতীরা আরেকটি ভল্ট ভাঙার চেষ্টা করে। কিন্তু, তাতে তারা সফল হতে পারেনি।

loading...

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরে জোড়া গোসাপ উদ্ধার

পশ্চিম মেদিনীপুর: ২ টি পূর্ণবয়স্ক বিশালায়তনের জোড়া গোসাপ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বেলদা স্টেশন এলাকায়।পাচারের …

Leave a Reply

Your email address will not be published.