Breaking News
Home >> Breaking News >> অযাচিত সাহায্যের অছিলায় ছিনতাই এর ঘটনায় ধৃত ১, উদ্ধার লক্ষাধিক টাকা

অযাচিত সাহায্যের অছিলায় ছিনতাই এর ঘটনায় ধৃত ১, উদ্ধার লক্ষাধিক টাকা


কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, করেসপন্ডেন্ট, হাওড়া: বয়স্ক মহিলা সঙ্গে মোটা ব্যাগ। ব্যাস ইনিয়ে বিনিয়ে শুরু হয়ে যায় সাহায্যের হাত বাড়ানো। 
তারপর! 

তার পর কি পরিণতি হয় হাতে গরমে পেলেন হাওড়ার আমতার বাসিন্দা বয়স্কা মহিলা সুমিতা হাইত।

এর আগেও হাওড়া বাসস্ট্যান্ড থেকে একাই বাস ধরেছেন ফিরেছেন বেশ সাবধানে। তবে বয়স্কা দেখলে বাসে অনেকে সিট ছেড়ে দেন, সহযোগীতার হাতটাও বাড়িয়ে দেন। কিন্তু ওই যুবক যে এমনটা করবে তা বাবা কখনওই ভাবিনি। আর কোনদিন যেচে উপকার নেব না। এই তিন সত্যি বলছি।
ঠিক কি ঘটেছিল সেদিন?
বয়স্কা সুমিতা হাইত-এর কথা শুনে সামনে এসেছে এক অভিনব চক্রান্তের ছবি। গত ১৭ই নভেম্বর সকাল সাড়ে দশটা নাগাদ আমতার বাস ধরতে আসার সময়ে একটি ছেলে তাঁকে অযাচিতভাবে সাহায্য করতে এগিয়ে আসে। সাতপাঁচ না ভেবে বিশ্বাস করে ব্যাগটি দিলে ছেলেটি ব্যাগটি নিয়ে উধাও হয়ে যায়। ব্যাগে থাকা ব্যাগে থাকা নগদ দেড় লক্ষ টাকা, একটি আধার কার্ড, একটি ভোটার কার্ড, ও চারটি শাড়ি হারিয়ে তখন প্রাণ ওষ্ঠাগত। 
এরপর গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ জানালে ততপরতার সহিত পুলিশ তদন্ত শুরু করে।
পুলিশ সূত্রে জানা যায়, প্রথমে ঘটনাস্থল হাওড়া স্টেশন সংলগ্ন এলাকার সিসিটিভি রেকর্ডিং দেখে ওই দুষ্কৃতি কে চিহ্নিত করা হয়। এরপরেই অনুসন্ধান করে জানা যায় ওই দুষ্কৃতির নাম গকুল রুইদাস বাড়ি হুগলি জেলার সিঙ্গুরের হারিপুর বাজারে।

 গোলাবাড়ি থানার এ এস আই অভিজিতবাবু সিঙ্গুর থানার সাথে যোগাযোগ করে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তাকে জিজ্ঞাসাবাদ করে ব্যাগে থাকা নগদ দেড় লক্ষ টাকা, একটি আধার কার্ড, একটি ভোটার কার্ড, ও চারটি শাড়ী উদ্ধার হয় যেগুলি সুমিতাদেবী তাঁর বলে শনাক্তও করেন। অভিযুক্তকে আদালতে পেশ করা হলে ৫দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয় বলে পুলিশ সুত্রে জানা যায়। 

সবকিছু ফিরে পেয়ে দুর্গা মাকে স্মরণ করে বলেন সব ওই মায়ের জন্যই ফিরে পেলাম। অমন অচেনা ছেলেদের সাহায্য আর কোনদিন নেব না।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

স্বাধীনতা দিবসে মাতোয়ারা পলশুন্ডার মানুষ

শুভায়ুর রহমান, পলাশীপাড়া: তখন মাইকে চলছে দেশাত্মবোধক গান।মঞ্চে চলছে জাতীয় পতাকা নিয়ে খুদেদের নাচ।সামনে কয়েক …

Leave a Reply

Your email address will not be published.