Breaking News
Home >> Breaking News >> মর্মান্তিক পথ দূর্ঘটনায় গুরুতর আহত ধুবুলিয়ার মিষ্টি ব্যবসায়ী সঞ্জু দাসের ছেলে ও তার তিন সঙ্গী

মর্মান্তিক পথ দূর্ঘটনায় গুরুতর আহত ধুবুলিয়ার মিষ্টি ব্যবসায়ী সঞ্জু দাসের ছেলে ও তার তিন সঙ্গী

স্টিং নিউজ সার্ভিস: মর্মান্তিক পথ দূর্ঘটনায় আহত হলেন ধুবুলিয়ার প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী সঞ্জু দাসের ছেলে ও তার তিন সঙ্গী। আজ ভোর ৫ টা নাগাদ ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়া থানার নওপাড়া মোড়ে ৩৪ নং জাতীয় সড়কে।

সূত্রের খবর, ধুবুলিয়ার প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী সঞ্জু দাসের ছেলে প্রিন্স ও তার তিন সঙ্গী একটি ছোট গাড়িতে করে বেথুয়াডহরির দিক থেকে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওপাড়া মোড়ে এসে তাদের গাড়িটি প্রথমে একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে। তারপর গাড়িটি অন্য লেনে ছিটকে আসে এবং সেই লেনের চলন্ত একটি লরিতে ধাক্কা মারে। ফলে, ওই লরিটি রাস্তার ওপর বিকল হয়ে পড়ে। তবে, যে লরিটির পিছনে প্রথমে ধাক্কা মারে সেই লরিটি পালিয়ে যায়।

দূর্ঘটনায়, প্রিন্সের গাড়ির সামনের অংশ দুমরে-মুচরে যায়। প্রিন্স সহ তার তিন সঙ্গী গুরুতর জখম হন। স্থানীয়রা উদ্ধার করে চারজনকেই ধুবুলিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। কিন্তু আশ্চর্যজনকভাবে চারজনই বেচে যান। প্রিন্সসহ তিন জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে একজনকে কল্যানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাড়িটির সামনের অংশ যে ভাবে দুমরে-মুচরে গিয়েছে, তা থেকে বোঝা যায় দূর্ঘটনার ভয়াবহতা। তাহলে কি ভাবে বেচে গেলেন ওই চার জন?

পুলিশের একটি সূত্র জানান, গাড়িটি সুজুকি কোম্পানির দামি মডেলের গাড়ি। গাড়িটির এয়ার ব্যাগই চারজনের জীবন বাচিয়ে দিয়েছে। তাই প্রত্যক্ষ্যদর্শীদের অনেককেই বলতে শোনা গেল- “রাখে হরি মারে কে?”

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ার স্টেশনের দুঃস্থ, অসহায় গরীব মানুষের পাশে স্বেচ্ছাসেবী সংস্থা চলো পালটাই

  গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া: মানুষ মানুষের পাশে এ আবার প্রমাণ করে চলেছে কাটোয়ার ১০জন উদ্যোগী তরুণ-তরুণী। …

Leave a Reply

Your email address will not be published.