Breaking News
Home >> Breaking News >> ​জালনোট সহ মালদায় গ্রেপ্তার এক মহিলা

​জালনোট সহ মালদায় গ্রেপ্তার এক মহিলা

বিশ্বজিৎ,  স্টিং নিউজ, করেসপনডেন্ট, মালদাঃ গোপনসূত্রের খবরে মালদার বৈষ্ণবনগর থানার পুলিশের দল হানা দিলো অন্তঃরাজ্য জালনোট পাচারকারীর বাড়িতে। উদ্ধার হলো প্রায় লক্ষ টাকার জালনোট। ঘটনায় জালনোট পাচারকারী গৃহকর্তাকে পুলিশ গ্রেফতার করতে না পারলেও, নোট পাচারে মদতের অভিযোগে পুলিশ তার স্ত্রীকে গ্রেফতার করেছে। ধৃত মহিলাকে শনিবার মালদা জেলা আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, ধৃত মহিলার নাম নাজেমা বিবি(৩৫)। শুক্রবার গভীর রাতে বৈষ্ণবনগর থানার পুলিশ গোপনসূত্রের খবর মাফিক সাহাবানচক অঞ্চলে পূর্ব বেদরাবাদ গ্রামে হানা দেয়। ওই গ্রামের বাসিন্দা মোহম্মদ উজির শেখের বাড়িতে ঢুকে পড়ে পুলিশের দল। শুরু হয় পুলিশের তল্লাসি। তল্লাশিতে বেরিয়ে আসে ৪৮ টি ২ হাজার টাকার জালনোট। গৃহকর্তা অনুপস্থিত থাকায় মোট ৯৬ হাজার টাকার জালনোট সহ বাড়ির মহিলাকে পুলিশ গ্রেফতার করে। তবে গৃহকর্তা অন্তঃরাজ্য জালনোট পাচারকারী উজির শেখ পলাতক। তার খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিশ।

পুলিশের জালে ধরা পরে স্বামীর জালনোট পচারচক্রের সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছে স্ত্রী নাজেমা বিবি। তিনি সংবাদমাধ্যমকে জানান,”তার স্বামী এক বছর ধরে জালনোট পাচার করে আসছে। ৯৬ হাজার টাকার জালনোট স্বামী আমায় রাখতে দিয়েছিলো। এর বেশি আমি কিছুই জানিনা”।

loading...

এছাড়াও চেক করুন

ভর সন্ধ্যায় পেটলায় গুলির অভিযোগ, উত্তেজনা এলাকায়

মনিরুল হক, কোচবিহার: ফের গুলি-বোমার শব্দে উত্তাল দিনহাটা। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা …

Leave a Reply

Your email address will not be published.