Breaking News
Home >> Breaking News >> ধর্মীয় মেরুকরণ বিজেপির পালে ৭টি পঞ্চায়েত তুলে দিল!

ধর্মীয় মেরুকরণ বিজেপির পালে ৭টি পঞ্চায়েত তুলে দিল!

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: মেরুকরণ তবে কি গেরুয়া শিবিরে ৭টি পঞ্চায়েত তুলে দিল! এই প্রশ্ন বিকেল থেকেই ঘোরাফেরা করছে জেলাজুড়ে। সবুজ আবিরে জেলায় ওলগলি যখন মেতে উঠেছে ঠিক তখনি জেলার ৭টি পঞ্চায়েত ছিনিয়ে নিয়ে শাসক শিবিরে আঘাত এনেছে বিজেপি।

হাওড়ায়, পঞ্চায়েত ভোটের ফলাফলে এই মুহূর্তে ৭টি গ্রাম পঞ্চায়েত জিতে নিয়েছে বিজেপি। ধূলাগড় পরবর্তী সময় গ্রামীণ এলাকায় বিজেপির প্রভাব বাড়তে শুরু করে। বামেদের অস্তিত্ব বিপন্ন করে রামে ঝুঁকেছে সিপিএম কর্মী সমর্থক। পঞ্চায়েত প্রচারে বামেদের দেখা না মিললেও বাম কর্মী সমর্থক বিজেপির হয়ে প্রচার সেরেছে। এমনকি পঞ্চায়েত ভোটের দিন সেয়ানে সেয়ানে লড়াই জারি রাখার আপ্রাণ প্রয়াস চালিয়েছে।

খলিশানী গ্রাম পঞ্চায়েত, বাসুদেবপুর, জোয়ারগড়ী, তুলসীবেড়িয়া, বেলাড়ি,
ও হাটগাছা- ১ পঞ্চায়েত যে দখলে আসছে তা বিকেল ৫টায় প্রচার হয়ে যায়। তুলসীবেড়িয়া অঞ্চলে শাসক শিবির কে প্রথম থেকে পিছিয়ে রেখেছিল। শেষ হাসি হেসে বিজেপি অঞ্চল দখল করে নেয়। যদিও শাসক শিবিরের ব্যাখ্যা ওই এলাকায় বামেদের প্রভাব ছিল, ভোটের সময় জামা বদল করে বিজেপি তে গেছে। যদিও গ্রামীণ তৃণমূল সভাপতির কোন মন্তব্য মেলেনি।

বাসুদেবপুর এলাকায় ভোটের দিন ভাঙচুর ও আগুন লাগার ঘটনা ঘটে। পুলিশ ও পরে র‍্যাফ নামাতে হয়। শয়ে শয়ে বিজেপি কর্মী ঘটনার পর এলাকায় পৌঁছে যায় পরিস্থিতি কোন দিকে গড়াচ্ছে তা বুঝে যায় এলাকাবাসী। এবার ভোটের ফলাফল প্রমাণ করে দিল বিজেপি কে নিয়ে এসে। বিজেপি সূত্রে খবর, এটা কোন ধর্মীয় মেরুকরণ নয়। শাসক দলের প্রতি অতিষ্ঠ হয়ে বিজেপি কে নিয়ে আসতে চাইছে এটা তারি প্রতিছবি মাত্র।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.