Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে ৫২ টি বুথে পুনঃনির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন:রবীন্দ্রনাথ

কোচবিহারে ৫২ টি বুথে পুনঃনির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন:রবীন্দ্রনাথ

মনিরুল হক, কোচবিহারঃ দিনহাটা-১ ও ২ ব্লকের ২৫টি বুথের পাশাপাশি জেলার ৫২টি বুথে পুনঃনির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হল। বুধবার সকাল থেকে মহকুমার ২৫টি বুথ সহ জেলার ৫২টি বুথে ভোট শুরু হয় কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে। জানা গেছে দিনহাটা-১ ব্লকের ২৩টি বুথে এবং দিনহাটা-২ ব্লকের ২টি বুথে পুনঃনির্বাচন হয়। এদিকে জেলা প্রশাসনের সূত্রে জানা গেছে দিনহাটা ১ ব্লকের যে ২৩টি, দিনহাটা-২ ব্লকের ২টি বুথে, কোচবিহার ১ ব্লকের ৫টি বুথে, কোচবিহার-২ ব্লকের ২০টি বুথে এবং মেখলিগঞ্জ ও হলদিবাড়িতে ১টি করে বুথে পুনঃ নির্বাচন অনুষ্ঠিত হয়।
দিনহাটা-১ ব্লকে পুনঃনির্বাচন হচ্ছে সেই কেন্দ্র গুলি হল সেগুলি হল মুন্সিরহাট সাদেকিয়া হাই মাদ্রাসা ১৪৬/১, ১৪৬/২, মহেশ্বর পঞ্চম পরিকল্পনা প্রাথমিক স্কুল ৬/১৫১নং বুথ, খালিসা গোসানীমারি রাজপাট প্রাথমিক স্কুল ৩/১, খালিসা গোসানীমারি অঙ্গনওয়াড়ি সেন্টার ৩/২, খারিজা বাত্রিগাছ ৬/৯৪, পেটলা হাই স্কুলের ৬/৮২নং বুথ প্রভৃতি। এদিকে সোমবারের নির্বাচনের অশান্তির পর দিনহাটা ১ ও ২ ব্লকের ২৫টি কেন্দ্রে পুনঃনির্বাচনকে ঘিরে পুলিশ ও প্রশাসনিক মহলে নিরাপত্তাকে ছিল যতেষ্ঠ। জেলা পুলিশ সুপার ডঃ ভোলানাথ পান্ডে এদিন দিনহাটার বিভিন্ন ভোট কেন্দ্র গুলি ঘুরে দেখেন। তিনি বলেন ভোট কে ঘিরে শান্তি বজায় রাখতে নিরাপত্তা ছিল যথেষ্ট।
এদিনের পুনঃনির্বাচন প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “ভোটের দিন জেলার বিভিন্ন স্থানে দুষ্কৃতিরা নানা ভাবে সন্ত্রাস চালিয়েছে। কোথাও ব্যালট বাক্স ছিনতাই, আবার কোথাও ব্যালট বাক্সে আগুন ধরিয়ে দেওয়ার মত নানা ঘটনা ঘটিয়েছে। মন্ত্রী বলেন এদিন জেলার যে ৫২ টি বুথে উপনির্বাচন হচ্ছে তার সব কয়টিতেই শান্তিপূর্ণ ভাবে ভোট হচ্ছে। সমস্ত বুথেই তৃনমূল প্রার্থীরা জয়ী হবে বলে মন্ত্রী উল্লেখ করেন। আর এই জয় হবে মমতা ব্যানার্জীর উন্নয়নের জয় বলে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ দাবী করেন।”

loading...

এছাড়াও চেক করুন

কালনার মেদগাছী গ্রামে নলকূপে বিষ মেশানোর অভিযোগ উঠল

রাজ কুমার ঘোষ, কালনা, পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে পরিশ্রুত পানীয় জলের ট্যাপ এবং নলকূপে বিষ …

Leave a Reply

Your email address will not be published.