Breaking News
Home >> Breaking News >> পুনর্নির্বাচন ঘিরে পুলিশি বজ্র আঁটুনি, গ্রামীণ এলাকায় ঝড়ের দাপটে ভোটগ্রহণ চলছে বিদ্যুৎহীন অবস্থায়

পুনর্নির্বাচন ঘিরে পুলিশি বজ্র আঁটুনি, গ্রামীণ এলাকায় ঝড়ের দাপটে ভোটগ্রহণ চলছে বিদ্যুৎহীন অবস্থায়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: হাওড়ায় এই মুহূর্তে ৩৮ টি বুথে চলছে পুনর্নির্বাচন। সকাল থেকে পিসাইডিং অফিসারের নেতৃত্বে চলছে ভোটগ্রহণ পর্ব। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর না থাকলেও হাওড়া সাঁকরাইল পাঁচপাড়া প্রাইমারি স্কুলে ভোট চলাকালীন রাস্তার ধারের কবরস্থান থেকে উদ্ধার হয়েছে চারটি তাজা বোমা। খবর পৌঁছতেই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

এই মুহূর্তে রাজ্যের ৫৭২টি বুথে পুনর্নির্বাচন চলছে যার মধ্যে হাওড়ায় ৩৮টি। উলুবেড়িয়াতেই রয়েছে ১৯টি বুথ। এছাড়া বাগনান এলাকার ৩টি বুথ শ্যামপুরের ৬টি বুথ। এছাড়া বাউড়িয়া বাসুদেবপুর, আমতা দুই নম্বর ব্লকে ১টি, ডোমজুড়, জগৎবল্লভপুর ২টি করে বুথে ও বালি এলাকাতেও চলছে ভোট গ্রহণ। পুনর্নির্বাচন নিয়ে পুলিশি নিরাপত্তা চোখে পড়বার মতো। বুথের চৌহদ্দির ধারেকাছে ঘেষতে দেওয়া হচ্ছে না কাউকে।

এদিকে ভোট চলাকালীন সকাল ১০টা নাগাদ দমকা ঝড়-বৃষ্টি’তে নাকাল হাওড়া গ্রামীণ এলাকা। বহু এলাকায় গাছ ভেঙে পড়েছে। বিদ্যুতের খুটি উপড়ে পড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন। ফলে ভোটগ্রহণে সমস্যা তৈরি হয়েছে বলে জানা গেছে। হারিকেন মোমবাতি জ্বেলে বহু এলাকায় চলছে ভোটগ্রহণ। ভোটের হার অনেকটাই কম। যদিও পুনর্নির্বাচনে ভোটের হার কম থাকাটাই নিয়ম হয়ে আসছে।

loading...

এছাড়াও চেক করুন

কালনার মেদগাছী গ্রামে নলকূপে বিষ মেশানোর অভিযোগ উঠল

রাজ কুমার ঘোষ, কালনা, পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে পরিশ্রুত পানীয় জলের ট্যাপ এবং নলকূপে বিষ …

Leave a Reply

Your email address will not be published.