Breaking News
Home >> Breaking News >> রি-পোলিংয়ে গুলি করার নির্দেশ ও পর্যাপ্ত পরিমাণ বাহিনী দেওয়ার দাবীতে থানার সামনে বিক্ষোভ দেখালো খোদ পুলিশ কর্মীরা

রি-পোলিংয়ে গুলি করার নির্দেশ ও পর্যাপ্ত পরিমাণ বাহিনী দেওয়ার দাবীতে থানার সামনে বিক্ষোভ দেখালো খোদ পুলিশ কর্মীরা

মনিরুল হক,স্টিং নিউজ করেসপেনডেন্ট, কোচবিহার: রি-পোলিংয়ে গুলি করার নির্দেশ ও পর্যাপ্ত পরিমাণ বাহিনী দেওয়ার দাবীতে থানার সামনে বিক্ষোভ দেখালো খোদ পুলিশ কর্মীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় কোচবিহারের দিনহাটা থানার চত্ত্বরে। আগামীকাল রাজ্যের অন্যান্য জেলার সাথে কোচবিহারের ৫২ টি বুথে রি-পোলিং হবে। প্রথম দিন ভোটে ব্যাপক ভাবে সন্ত্রাস হওয়ায় ভোট কর্মী ও পুলিশের মধ্যে এমনিতেই আতঙ্ক দেখা দিয়েছে বলে অভিজ্ঞ মহল মনে করছে। আর তাই পুলিশ কর্মীরা পর্যাপ্ত নিরাপত্তা ছাড়া ভোট কেন্দ্রে যেতে চাইছে না বলে মনে করা হচ্ছে। এবার পঞ্চায়েত নির্বাচনের প্রথম থেকেই তৃনমূল কংগ্রেসের দুই গোষ্ঠীরর সংঘর্ষ দেখা দেয়। একজন বিদায়ি তৃনমূল পঞ্চায়েত সদস্যের মৃত্যু পর্যন্ত হয়। ভোটের দিন ওই এলাকায় ব্যাপক গণ্ডগোল হয় বলে জানা গিয়েছে। একজন ভোট কর্মী বাড়িতে ফিরেই অসুস্থ হয়ে পড়েন। পরে তার মৃত্যু হয়। সব মিলিয়ে উত্তপ্ত হয়ে থাকা দিনহাটায় খোদ পুলিশ কর্মীরাই কোন ঝুঁকি নিতে চাইছে না বলে জানা গেছে। যদিও শেষ পর্যন্ত পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা আশ্বাস দিলে ওই বিক্ষোভ উঠে যায় বলে জানা গিয়েছে।

কোচবিহার জেলার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, আমাদের সশস্ত্র বাহিনী আছে। বুথে তারা সকলেই থাকছে। আমরা পর্যাপ্ত পরিমাণ বাহিনী বুথে দেওয়ার চেষ্টা করছি। যাতে সাধারন মানুষের কোন অসুবিধা না হয়। আমাদের জেলায় ৫২টি বুথে রি-পোলিং হচ্ছে। আমরা পর্যাপ্ত পরিমাণে বাহিনী নজর দেবে।

loading...

এছাড়াও চেক করুন

কালনার মেদগাছী গ্রামে নলকূপে বিষ মেশানোর অভিযোগ উঠল

রাজ কুমার ঘোষ, কালনা, পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে পরিশ্রুত পানীয় জলের ট্যাপ এবং নলকূপে বিষ …

Leave a Reply

Your email address will not be published.