Breaking News
Home >> Breaking News >> ঝাড়গ্রামের ধানঘৌড়ীতে তৃণমূলের দলীয় পার্টি অফিস ভাঙচুর চালালো বিজেপি আশ্রিত দুস্কৃতিরা

ঝাড়গ্রামের ধানঘৌড়ীতে তৃণমূলের দলীয় পার্টি অফিস ভাঙচুর চালালো বিজেপি আশ্রিত দুস্কৃতিরা

কার্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার অন্তর্গত ধানঘৌড়ীতে তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙ্গার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে । মঙ্গলবার ধানঘৌড়ী পার্টি অফিসে বসে প্রার্থীদের নিয়ে পঞ্চায়েত নির্বাচনের ভোটের গননার কাগজ পত্র ঠিক করছিলেন ধানঘৌড়ী অঞ্চলের কার্যকরী সভাপতি বাবলু মাহাত ।

বাবলু মাহাত বলেন যে হঠাৎ বিজেপির জনা পঞ্চাশ সমর্থক উত্তম বাগ,তপন মাহাত,হরিষ মাহাত,দীপক হেমব্রমের নেতৃত্বে তীর, ধনুক, লাঠি ,বল্লম,টাঙ্গি নিয়ে হাজির হয় তৃণমূলের দলীয় পার্টি অফিসের সামনে ।এবং অনবরত তীর ছুড়তে থাকে দলীয় পার্টি অফিস লক্ষ্য করে । তীর আসা দেখে যে যেদিকে পারে ছুটতে থাকে ।তারপর বিজেপি আশ্রিত দুস্কৃতি রা এসে আমাদের দলীয় পার্টি অফিসের সমস্ত আসবাব পত্র দরজা জানালা টিভি সব ভেঙ্গে দেয় ।এলাকায় উত্তেজনা র সৃষ্টি করে ।খবর পেয়ে ঘটনা স্হলে পৌঁছায় রাজ্যের অনগ্রসর শ্রেনী কল্যান মন্ত্রী চূড়ামনী মাহাত। তিনি ঘটনা স্হল থেকে প্রশাসন কে ফোন করেন এবং ব্যাবস্হা নেওয়ার কথা বলেন ।

ঘটনা স্হলে হাজির হয় ঝাড়গ্রামের এসডিপিও দীপক সরকার এবং বিশাল পুলিশ বাহিনী লপুরো ধানঘৌড়ী এলাকা পুলিশ টহল দেয় । ঘটনার পরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ।পুলিশ মোতায়েম করা হয়েছে ।তৃণমূল নেতৃত্বের দাবী শান্ত ধানঘৌড়ী কে অশান্ত করছে বিজেপি লঅবিলম্বে দোষী দের গ্রেপ্তার করতে হবে ।ইতিমধ্যে পুলিশ ঐ ঘটনায় সন্দেহ ভাজন ৪ জনকে আটক করেছে ।জিজ্ঞাসা বাদ চালাচ্ছে ।এলাকায় একটা চাপা উত্তেজনা । বিশাল পুলিশ বাহিনী মোতায়েম করে বারে বারে টহল চালাচ্ছে ।অভিযুক্ত চারজনের খোঁজে পুলিশ তল্লাশী চালাচ্ছে আশেপাশের এলাকা তে ।

loading...

এছাড়াও চেক করুন

কালনার মেদগাছী গ্রামে নলকূপে বিষ মেশানোর অভিযোগ উঠল

রাজ কুমার ঘোষ, কালনা, পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে পরিশ্রুত পানীয় জলের ট্যাপ এবং নলকূপে বিষ …

Leave a Reply

Your email address will not be published.