Breaking News
Home >> Breaking News >> ডিউটি সেরে বাড়িতে ফিরে অসুস্থ হয়ে ভোট কর্মীর মৃত্যুতে শোক দিনহাটায়

ডিউটি সেরে বাড়িতে ফিরে অসুস্থ হয়ে ভোট কর্মীর মৃত্যুতে শোক দিনহাটায়

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ সিতাইয়ের প্রত্যন্ত এলাকায় ভোট কেন্দ্রে ডিউটি সেরে বাড়ির ফেরার পর অসুস্থ হয়ে মৃত্যু হল এক ভোট কর্মীর। তার নাম শুভ্র কুমার দে (৫৬)। তিনি প্রাথমিক স্কুলের শিক্ষক ছিলেন। দিনহাটা ১ নং ব্লকের ভিলেজ ১ গ্রাম পঞ্চায়েতের বলরামপুর রোড বাইপাস এলাকায় তার বাড়ি। সিতাই বিধানসভা এলাকার খামার সিতাই পঞ্চম পরিকল্পনা প্রাথমিক বিদ্যালয়ে ৬/৪৮ বুথে তার ভোটের ডিউটি পরেছিল বলে জানা গিয়েছে। মৃতের দাদা রবি দের অভিযোগ, “গতকাল রাত নটা নাগাদ শুভ্র বাবু ডিউটি থেকে বাড়িতে ফেরেন। কিন্তু এমন প্রত্যন্ত জায়গায় তার ভোট কেন্দ্র ছিল, যেখানে খাওয়া দাওয়া থেকে শুরু করে যোগাযোগ ব্যবস্থা খুবই বাজে অবস্থা ছিল।

তাকে আদাবাড়ির সাগরদিঘি ঘাটে গাড়ি করে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকে শুভ্র বাবুকে হেঁটেই গোসানীমারী পর্যন্ত আসতে হয়।” তিনি জানান, “বাড়ি ফেরার পর শুভ্র বাবু অসুস্থ হয়ে পরেন। বমি করতে শুরু করেন। এরপর তাকে দিনহাটার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।” শুভ্র বাবুর ব্রেন স্ট্রোক হয়েছে বলে রবি বাবু জানান। মৃত্যু কালে তিনি রেখে গেলেন মা, স্ত্রী ও এক ছেলেকে।

পশ্চিমবঙ্গ তৃণমূল পার্শ্ব শিক্ষক সমিতির দিনহাটা নিবিড় মণ্ডলের সভাপতি ধর্মেন্দ্র সিনহা বলেন, “আমাদের প্রিয় শিক্ষক ভোটের ডিউটি করে ফেরার পর বাড়িতে অসুস্থ হয়ে পরেন। তাকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে আমরা গভীর শোকাহত।”

loading...

এছাড়াও চেক করুন

কালনার মেদগাছী গ্রামে নলকূপে বিষ মেশানোর অভিযোগ উঠল

রাজ কুমার ঘোষ, কালনা, পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে পরিশ্রুত পানীয় জলের ট্যাপ এবং নলকূপে বিষ …

Leave a Reply

Your email address will not be published.