Breaking News
Home >> Breaking News >> হাওড়ার জগৎবল্লভপুরে দেদার চলল ছাপ্পা, বাধা দিল না কেউ!

হাওড়ার জগৎবল্লভপুরে দেদার চলল ছাপ্পা, বাধা দিল না কেউ!

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: পঞ্চায়েত ভোটে কঠিন লড়াই-এর সামনে পরতে হলো বিরোধীদের। একের পর এক বুথে জোর করে ছাপ্পা ভোট দেওয়ার খবরে চাঞ্চল্য হাওড়া জগৎবল্লভপুর এলাকায়।

সকাল থেকে ভোটগ্রহণ শুরু হলেও বেলা গড়াতেই শুরু হয় আসল খেলা। একের পর এক বুথে জোর করে ঢুকে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। পরিস্থিতি এমন হয় যে বিরোধী দের ঘাড় ধাক্কা দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। হকচকিয়ে যায় ভোট দিতে আসা ব্যক্তিরা।

সূত্রের খবর জগৎবল্লভপুর স্কুল, সাহাপাড়া, সাদিপাড়া সহ একাধিক বুথে শাসক দল টার্গেট করে। সেইমতো এই সমস্ত বুথে ব্যাপক ছাপ্পা ভোট দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। বিজেপি সহ বিরোধী দের কথায় শাসক দলের প্রার্থী রঞ্জন কুন্ডু নেতৃত্বে পুরো ঘটনা ঘটেছে। অনেককে বলে দেওয়া হয় আপনার ভোটদান হয়ে গিয়েছে। বাধ্য হয়ে ফিরে যায় বহু মানুষ। বাইক দিয়ে রাস্তা ঘঘিরে দেওয়ার মতো অভিযোগ উঠেছে। এছাড়া পাশের এলাকা মুন্সিরহাট, রামপুর, রামেশ্বরপুর এলাকাতেও ছাপ্পা ভোটের অভিযোগ এসেছে।

পুলিশি নিরাপত্তা রয়েছে তবুও কিভাবে ছাপ্পা ভোট দেওয়া হয়? বিজেপি ও কংগ্রেসের অভিযোগ ওরা বহিরাগত দের নিয়ে এসে ভোটদান করায়। যদিও এই খবর পৌঁছতেই বিরোধী কর্মীরা এলাকায় চলে আসে। শুরু হয় ধ্বস্তাধস্তি। বিরোধীদের দাবি এই সমস্ত বুথে পুনরায় ভোট গ্রহণ করা হোক। এই বিষয় নিয়ে এলাকার শাসক দলের কোন বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার কথা জানা নেই বলে প্রশ্ন এড়িয়েছে পুলিশ।

loading...

এছাড়াও চেক করুন

বীরভূমে পৃথক পথদূর্ঘটনায় অবরুদ্ব ৬০ নং জাতীয় সড়ক

মহম্মদ আজাহার উদ্দিন, স্টিং নিউজ, বীরভূম : মহঃবাজার থানার খয়রাকুড়িতে জোড়া দূর্ঘটনা। ৬০ নং জাতীয় …

Leave a Reply

Your email address will not be published.