Breaking News
Home >> Breaking News >> ভোটারের আঙ্গুলে পড়ে গেল ভোটের কালি,শুরু হল পঞ্চায়েত নির্বাচন

ভোটারের আঙ্গুলে পড়ে গেল ভোটের কালি,শুরু হল পঞ্চায়েত নির্বাচন

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম: কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সকাল ৭টা থেকে শুরু হল পঞ্চায়েত নির্বাচন । ভোট গ্রহন পর্ব চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোটারের আঙ্গুলে পড়ে গেল ভোটের কালি। ঝাড়গ্রাম জেলায় সকাল থেকেই ছিল চরম ব্যস্ততা। সকাল থেকেই দীর্ঘ লাইনে ভোটাররা প্রায় উৎসবের মেজাজেই একপ্রকার তাদের পবিত্র কর্তব্য সম্পাদন করছেন। বেলপাহাড়ি ব্লকের কাঁকো প্রাইমারি স্কুলে সকাল থেকেই পুরুষদের পাশাপাশি মহিলাদের ভিড় ছিল চোখে পডার মত।

ঝাড়গ্রাম জেলা মোট ৮০৬ টি গ্রাম পঞ্চায়েত ১৮৭ টি পঞ্চায়েত সমিতির আসনে এবং ১৬টি জেলা পরিষদ আসনে নির্বাচন হচ্ছে। জেলার মোট পোলিং সেন্টার ১০২৬,পোলিং প্রেমিসেস হল ৯৮৭ টি। এবার আলাদাভাবে স্পর্শ কাতর ,অতি স্পর্শ কাতর বুথ করা হয়নি। তবে বিগত অভিঞ্জতা থেকে বেলপাহাড়ি, লালগড়, জামবনি সহ বেশ কিছু ব্লকের বুথ যা কিনা আগে মাওবাদী পর্বে সন্ত্রস্ত এলাকা বলে চিহ্নিত ছিল সেই এলাকা গুলিকে বিশেষ নজর দেওয়া হচ্ছে । ঝাড়গ্রাম জেলার মোট আটটি ব্লকে পঞ্চায়েত নির্বাচনে মোট ভোটার হল ৮১৩১৫৫।

ঝাড়গ্রাম জেলায় নিরাপত্তা কর্মীর দ্বাযিত্বে রয়েছে ইন্সপেক্টর ১০, এএসআই/এসআই ২২২, সশস্ত্র পুলিশ কর্মী ১৩২৩, সিভিক ভলান্টিয়ার ১৫৮০। অন্ধ্রপ্রদেশ পুলিশ এসেছে ২ কোম্পানি।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.