Breaking News
Home >> Breaking News >> খবরদার! “ডাইরি” হইতে সাবধান

খবরদার! “ডাইরি” হইতে সাবধান

ঋদ্ধি ভট্টাচার্য ও অয়না চ্যাটার্জি: শর্ট ফিল্মের একটা মজাই হল দর্শকমনে ধাক্কা দেওয়া মাত্রই ফুরিয়ে যাওয়া। আর তাও বা যদি হয় ভূতুড়ে গল্প, তাহলে তো আর কথাই নেই। ভৌতিক ছবির ক্ষেত্রে আধো ছায়া, আধো আলোর খেলার যে নারকীয় টানাপোড়ন তাই-ই পরদায় সাফল্যের সাথে তুলে ধরতে পারাটাই সফল ভূতুড়ে ছবি নির্মাতাদের কৃতিত্ব।

ভেবে নিন ঘুটঘুটে অন্ধকার ঘর, আপনি একা, হাতে মোবাইলের পরদা আর কানে হেডফোন- এরকম একটা পরিবেশে মন কি চায় না, একটা ভূতের ছবি দেখতে? তবে অবশ্যই ইউটিউবে দেখে নেওয়া যেতে পারে, মেক বিলিভ পিকচার্সের নতুন ভূতের ছবি “দ্য ডাইরি- ডোন্ট ওপেন ইট”। চলচ্চিত্রটির গল্প একজন স্ট্রাগ্লিং লেখিকার অদ্ভুতুড়ে ডাইরি উপহার পাওয়া নিয়ে। ডাইরিটি পাওয়ার পর থেকেই ভয়ংকর ঘটনা ঘটতে থাকে তার সাথে। এই অভিশপ্ত ডাইরিকে কেন্দ্র করে গড়ে ওঠা ফিল্মটির পরিচালক হলেন তণুময় বিশ্বাস, অভিনয়ে ছিলেন অনিন্দিতা নস্কর এবং কাহিনীকার হলেন শুভময় বিশ্বাস। গোটা ফিল্মটির সাফল্যের পিছনে একটা বড় ভূমিকা পালন করেছেন সম্পাদকদ্বয় তথা বিশ্বাস ব্রাদার্স। পরিমার্জিত ভি.এফ.এক্সের ব্যবহার ফিল্মটিকে অন্য মাত্রায় নিয়ে যেতে সক্ষম হয়েছে।

এইটুকু আশা দেওয়া যেতে পারে ফিল্মটি যেন ঠিক ঘন কুয়াশার আবরণের মতো। আপনি ঠাওর করতে পারবেন কুয়াশার ওপারে থাকা এক অস্বস্তিকর অস্তিত্বকে, কিন্তু কখনোই তাকে ছুঁতে পারবেন না।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.