Breaking News
Home >> Breaking News >> ধানবাদের ছাত্রী উদ্ধার হাওড়ায়, পুলিশের সহযোগীতায় ফিরল বাড়ি

ধানবাদের ছাত্রী উদ্ধার হাওড়ায়, পুলিশের সহযোগীতায় ফিরল বাড়ি

কল্যাণ অধিকারী, হাওড়া: ধানবাদের নবম শ্রেণীর এক ছাত্রী উদ্ধার হল হাওড়ায়। উদ্ধার হওয়া ছাত্রীর ব্যাগ থেকে স্কুলের বইপত্র, পোশাক উদ্ধার হয়েছে। তদন্তে নামে বালি থানার পুলিশ। রাতেই খবর যায় ধানবাদের বাড়িতে। শেষমেশ মঙ্গল বার বালি থানা থেকে পরিবারের সঙ্গে বাড়ি ফিরে ছাত্রীটি।

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে হাওড়া স্টেশন এলাকা থেকে বালি এলাকা মুখি একটি বাসে উঠে পরে। রাতের দিকে অপরিচিত এলাকায় বাসে উঠেই কান্না জুড়ে দেয়। বাসের যাত্রীরাই শেষমেশ বালি থানায় খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে। মেয়েটি জানিয়েছে তিনজন ব্যক্তি মুখে কাপড় বেঁধে কিডন্যাপ করে গাড়িতে চাপিয়ে হাওড়ায় নিয়ে আসে। সেখান থেকেই কোনওক্রমে সে হাত ছাড়িয়ে পালিয়ে আসে। এরপর একটি বাসে উঠে পরে। কান্নাকাটি করলে বাসের যাত্রীদের মারফত বালি থানায় খবর যায়।

পুলিশ সূত্রে খবর, মেয়েটিকে উদ্ধার করা হয়েছিল। রাতেই পরিবারে জানানো হলে সকালে এসে ছাত্রীটিকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

কিন্তু প্রশ্ন উঠছে এইভাবে একজন ছাত্রীকে এত দূরে চলে আসলো অথচ কেউ কিছু জানতে পারলো না কেন ? প্রেমজনিত কোন কারণ থাকলেও থাকতে পারে। প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছে তবে বিপদের আঁচ বুঝে বাকিটা সাজানো হয়েছে? তবে সূত্রের খবর মেয়েটি বাড়ি থেকে পালিয়ে আসে। কিন্তু হাওড়ায় পৌঁছে কিছুটা হতবাক হয়ে যায়। পরে হাওড়া থেকেই বাসে উঠে কান্নাকাটি জুড়ে দিলে খবর যায় বালি থানায়। আপাতত পরিবারের সঙ্গে বাড়ি ফিরেছে।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.