Breaking News
Home >> Breaking News >> দিনহাটা ও সিতাইয়ে যুব কর্মীদের বাড়ি ভাঙচুর, লুঠপাঠ; কাঠগড়ায় মাদার তৃণমূল

দিনহাটা ও সিতাইয়ে যুব কর্মীদের বাড়ি ভাঙচুর, লুঠপাঠ; কাঠগড়ায় মাদার তৃণমূল

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ পঞ্চায়েত নির্বাচন ঘিরে অশান্তি অব্যাহত দিনহাটা ও সিতাইয়ে। যুব তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর ও লুঠ পাঠের অভিযোগ উঠল মাদার তৃণমূলের বিরুদ্ধে। সোমবার রাতে ও মঙ্গলবার সকালে দিনহাটা এবং সিতাইয়ে যুব তৃণমূল কর্মীদের বেশ কিছু বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। দিনহাটা ২ নং ব্লকের শুকারুর কুঠির বসকোটাল এলাকায় যুব তৃণমূল কর্মীদের ৬ টি বাড়ি ভাঙচুরের করা হয়েছে। অভিযোগ, তৃণমূলের স্থানীয় নেতা আবু হোসেন মিঞার নেতৃত্বে মাদার তৃণমূলের লোকজন গতকাল রাতে যুব কর্মীদের বাড়িতে ভাঙচুর চালায়। টাকা পয়সা সহ জিনিসপত্র লুঠ করা হয় বলেও অভিযোগ। দিনহাটা ১ নং ব্লকের গোসানীমারী ১ নং অঞ্চলেও যুব তৃণমূল কর্মীদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে মাদার তৃণমূলের বিরুদ্ধে। সোমবার রাতে যুব তৃণমূল কংগ্রেসের প্রাক্তন অঞ্চল সভাপতি অনুপম রায়ের বাড়িতে মাদার তৃণমূলের লোকজন ভাঙচুর ও লুঠপাঠ চালায়। যুব তৃণমূল কর্মীদের ৪-৫ টি বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। সিতাইয়ের বিয়ারচাতরা এলাকায় যুব তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। এক্ষেত্রেও অভিযোগের তির মাদার তৃণমূলের দিকেই। গোসানীমারী ১ নং অঞ্চলের প্রাক্তন যুব তৃণমূলের সভাপতি অনুপম রায়ের স্ত্রী বলেন, “গতকাল রাত ১২ টা নাগাদ মাদার তৃণমূলের লোকজন আমাদের বাড়িতে হামলা করে। মাদার তৃণমূলের স্থানীয় নেতা প্রবীর রায় বাইরের থেকে লোকজন নিয়ে এসে আমাদের বাড়িঘর ভাঙচুর হয়। জিনিস পত্র লুঠপাঠ করে। আমরা প্রাণ ভয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেই। পড়ে বাড়িতে এসে দেখি টাকা পয়সা অন্যান্য জিনিশপত্র সব নিয়ে গেছে দুষ্কৃতিরা।” যদিও এই প্রসঙ্গে জানতে চাইলে সিতায়ের বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া জানান, “তার কাছে এমন কোন খবর নেই। যাদের বাড়ি ভেঙেছে তাদের তিনি চেনেন না বলেও জানান।”

দিনহাটা ১ নং ব্লকের যুব তৃণমূলের আহ্বায়ক নারায়ণ শর্মা বলেন, “এটা নিন্দনীয় ঘটনা। মাদার তৃণমূলের লোকেরা বহিরাগতদের নিয়ে এসে বেঁছে বেঁছে যুব তৃণমূল কর্মীদের উপর আক্রমণ করছে। আমরা বিষয়টি ঊর্ধ্বতন নেতৃত্বকে জানাব।”
তৃণমূল কংগ্রেসের দিনহাটা ১ নং ব্লকের সভাপতি নূর আলম হোসেন বলেন, “যুব ও মাদার তৃণমূলের মধ্যে কোন দ্বন্দ্ব বিভেদ নেই। আমরা সবাই এক। যাদের বাড়ি ঘর ভেঙেছে তারা নিজেরাই এসব করে প্রচারে আসতে চাইছে।”

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.