Breaking News
Home >> Breaking News >> বীরভূমের সিউড়িতে নমিনেশন জমা দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল – বিজেপি সংঘর্ষ, গুলির আঘাতে মৃত ১

বীরভূমের সিউড়িতে নমিনেশন জমা দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল – বিজেপি সংঘর্ষ, গুলির আঘাতে মৃত ১

প্রতীকি চিত্র

স্টিং নিউজ সার্ভিস: বীরভূমের সিউড়িতে সোমবার নতুন করে নমিনেশন জমা দেওয়ার সময় তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে সংঘাতের জেরে গুলি করে মারা হল এক ব্যক্তিকে।

বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, ” আজ যখন নমিনেশন জমা করার জন্য বিজেপি প্রার্থীরা এবং তাদের কর্মীরা সিউড়িতে আসে, তাদেরকে বাঁধা দেয় তৃণমূল কর্মীরা, এমনকি পুলিশের সামনেই তাদের কর্মীদের মারধোর করা হয়। তৃণমূলের লোকজন গুলি করে আমাদের কর্মী তথা মাইনরিটি সেলের রাজ্য কমিটির সম্পাদক শেখ দিলদারকে খুন করে।”।

অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে,” যে ব্যক্তি গুলির আঘাতে মারা গেছে, সেই শেখ দিলদার আমাদের কর্মী। এবং বিজেপি আসন্ন পঞ্চায়েত ভোটের নমিনেশন জমা দেওয়ার সময় ঝাড়খন্ড থেকে লোকজন নিয়ে এসেছে, তাদের ছোড়া গুলিতেই শেখ দিলদারের মৃত্যু হয়েছে।

যদিও পুলিশের পক্ষ থেকে এদিনের ঘটনায় একজনের মৃত্যুর খবরটির সত্যতা স্বীকার করা হয়েছে, কিন্তু এখনও পর্যন্ত সরকারী ভাবে মৃত ব্যক্তির পরিচয় প্ৰকাশ করা হয়নি।

অন্যদিকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ,” সারা রাজ্য জুড়ে তৃণমূলের গুন্ডা বাহিনী, আমাদের কর্মীদেরকে মনোনয়ন দিতে বাঁধা দিচ্ছে, মারধোর করছে, আজ তো গুলি করে আমাদের এক কর্মীকে মেরেই ফেলল, আমাদের আর এক কর্মীও গুলির আঘাতে আহত হয়ে কলকাতায় চিকিৎসাধীন। রাজ্যে চলা এরকম ক্রমবর্ধমান হিংসাত্মক পরিস্থিতির জন্য আমরা হাইকোর্টে যাব, প্রয়োজন হলে রাজ্যে ৩৫৬ ধারা জারি করার আর্জি জানাবো।”

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.