Breaking News
Home >> Breaking News >> ফাঁকিবাজ পড়ুয়াদের মতো আচরন করছে তৃণমূল: বিজেপি নেতা জয় ব্যানার্জি

ফাঁকিবাজ পড়ুয়াদের মতো আচরন করছে তৃণমূল: বিজেপি নেতা জয় ব্যানার্জি

কার্তিক গুহ, স্টিং নিউজ করেসপনডেন্ট, পশ্চিম মেদিনীপুর : যারা ফাঁকি বাজ পড়ুয়া তারা সারা বছর পড়াশুনো না করে পরীক্ষার সময় কিভাবে টুকি করা যায়, কিভাবে চোঁথা করবো সেই নিয়ে ব্যাস্ত থাকে। আর যারা ভালো ছেলে সারা বছর অধ্যাবসায়ের সঙ্গে যুক্ত তারা এইসব নিয়ে চিন্তা ভাবনা করে না। তৃণমূল কংগ্রেস দলটিও হল সেই রকম একটি ফাঁকিবাজ দল। যারা সারা বছর কোনো কাজ করেনা ভোট এলেই এই করেছি সেই করছি বলে অস্ত্র হাতে নেমে পড়েছে ভোট করতে । আজ মেদিনীপুরে এসে এমনই বললেন বিজেপির নেতা জয় ব্যানার্জী ।

গতকাল রবিবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন ২ নং ব্লকের ৩ নং তুরকা অঞ্চলের শ্রীকৃষ্ণপুর গ্রামে তিন বিজেপি প্রার্থীর বাড়িঘর ভাঙচুর করে এবং প্রার্থীর পরিবারের সদস্যদের মারধোর করে বলে অভিযোগ। অভিযোগের তীর শাসক দল তৃণমূলের বিরুদ্ধে।

যদিও তৃনমূল নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে। গত কালকের আহত বিজেপি কর্মী দের আজ মেদিনীপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আজ আহতদের সাথে দেখা করতে আসেন বিজেপি নেতা জয় ব্যানার্জি।

আহতদের সঙ্গে দেখা করে বেরিয়ে আসার সময় সাংবাদিক দের বলেন, তৃণমূল ভয় পেয়েছে , ভোটে হারবে বলেই তাদের প্রার্থীদের মারধর করছে রাজ্য জুড়ে। কোথাও মাথা ফাটানো হচ্ছে আবার কোথাও বা মনোনয়ন প্রত্যাহার করার হুমকি দিচ্ছে ।

তিনি আরো বলেন , তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে যে বিজেপি নাকি ময়দানে না লড়ে শুধু আদালতেই লড়ে ? এর উত্তরে জয় বাবু বলেন , অনিয়ম হলে আদালতে তো যেতেই হবে । আর আমরা ময়দানে না থাকলে আমাদঐ এতো কর্মী দের মারধর করা হচ্ছে কেন , কেনই বা মনোনয়ন প্রত্যাহার করার জন্য চাপ দেওয়া হচ্ছে শাসক দলের পক্ষ থেকে। আসলে তৃণমূল রাজ্যে কোনো উন্নতিই করেনি । যদি এতই উন্নতি করতো তা হলে স্বাস্থ্যকর পরিবেষের মধ্য দিয়ে ভোট না করে রাজ্য একটা অস্বাস্থ্যকর পরিবেশ সৃষ্ট করেছে তৃণমূল ।

এছাড়াও চেক করুন

শহরকে প্লাস্টিক ক্যারিব্যাগ মুক্ত করতে অভিযানে নামল কোচবিহার পুরসভা

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ শহরে প্লাস্টিক ক্যারিব্যাগ ব্যবহার বন্ধ করতে অভিযানে নামল কোচবিহার …

Leave a Reply

Your email address will not be published.