Breaking News
Home >> Breaking News >> সংশোধনাগার থেকে মুক্তি পেলেন বিজেপির বিতর্কিত নেতা আনিসুর রহমান

সংশোধনাগার থেকে মুক্তি পেলেন বিজেপির বিতর্কিত নেতা আনিসুর রহমান

কার্ত্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর:- পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার বিতর্কিত বিজেপি নেতা আনিসুর রহমান আজ মেদিনীপুর সংশোধানাগার থেকে মুক্তি পেলেন । গত ২০১৮ সালের ৭ ই জানুয়ারী পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের একটি বেসরকারি নার্সিংহোম থেকে গভীর রাত্রিতে পুলিশ গ্রেফতার করে এক যুবতীর পরিবারের অভিযোগের ভিত্তি তে । তার বিরুদ্ধে অভিযোগ যে এক যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণ …পরে শাসক দলের দেওয়া সাতটি কেস যুক্ত করা হয় । গত কালই মেদিনীপুর জেলা আদালত আনিসুর রহমানের জামিন মঞ্জুর করে । কিন্তু কাগজ পত্রের জটিলতার জন্য রাত্রি হয়ে যাওযার ফলে আজ বেলা দশটা নাগাদ জেল থেকে মুক্তি পায় । জেল থেকে বেরিয়ে সোজা চলে আসেন নিজের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়াতে । এদিকে আনিসুরের মুক্তি এবং জেল থেকে ছাড়া পাওয়ার খবর পেয়ে এলাকায় তার অনুগামী দের মধ্যে খুশীর হাওয়া । তাকে মালা পরিয়ে একটি মিছিলও বের করে অনুগামীরা ।
উল্লেখ করা যায় আনিসুর রহমান গত সবং বিধানসভা উপনির্বাচনের সময় সবং এর এক জনসভায় মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন । তার পরেই শাসক দলের রোষের স্বীকার হন । আনিসুরের দাবি তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিল , তাই তার জামিন গনতন্ত্রের জয় । আনিসুর দেশের প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানিয়েছেন ।

এছাড়াও চেক করুন

দেওয়াল লিখনে ব্যাস্ত মন্ত্রী চুড়ামনি মাহাত

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম: রাজ্যে পঞ্চায়েত ভোট নিয়ে আইনি জটিলতা অব্যাহত। নির্বাচনী প্রক্রিয়ার উপর অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশের মেয়াদ …

Leave a Reply

Your email address will not be published.