Breaking News
Home >> Breaking News >> আপনারা পাহাড়ে শান্তি দিন, আমরা উন্নয়ন দেবো: মুখ্যমন্ত্রী

আপনারা পাহাড়ে শান্তি দিন, আমরা উন্নয়ন দেবো: মুখ্যমন্ত্রী

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিং: মঙ্গলবার শিল্প সম্মেলনে যোগ দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাহাড়ে বিনিয়োগের সম্ভাবনা খতিয়ে দেখতে ও শিল্পপতিদের বিনিয়োগে আগ্রহী করতে এই সম্মেলনের আয়োজন করা হয়। এদিন শিল্প সম্মেলনে উপস্থিত ছিলেন নামকরা শিল্পপতি থেকে শুরু করে অন্যান্য মন্ত্রীরা।

সম্মেলন থেকে দার্জিলিঙে শিল্প সম্ভাবনার কথা তুলে ধরলেন মুখ্যমন্ত্রী। তিনি পাহাড় বাসীদের উদ্দেশ্যে বার্তা দিলেন আপনারা শান্তি দিন, আমরা উন্নয়ন দেবো। আমার বিশ্বাস পাহাড় শান্ত থাকলে পাহাড়ে শিল্পপতিরা বিনিয়োগ করবে।

তিনি আরও বলেন যে, আমরা খুনের প্রতিযোগিতা চাই না। উন্নয়নের প্রতিযোগিতা চাই। তাই পাহাড় শান্ত থাকলে পাহাড়ে শিল্পের প্রসার নিশ্চিত । এর পাশাপাশি মুখ্যমন্ত্রী আরও বলেন যে দিল্লির কাছে অনুরোধ একটি আসন নিশ্চিত করতে কাউকে কাউকে মদত দেবেন না। দার্জিলিং ছাড়াও লাভা, লোলেগাও, সান্দাকফু, মিরিক-সহ পাহাড়ের সার্বিক উন্নয়ন করতে চাই। নতুন দার্জিলিং গড়তে চাই।

অপরদিকে এদিনের শিল্প সম্মেলনের মঞ্চ থেকে পাহাড়ে প্রচারমূলক শিল্প উন্নয়নের জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে ১০০ কোটি টাকা দেওয়া হবে বলে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.