Breaking News
Home >> Breaking News >> ব্যারাকপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রকে মেরে ঠোঁট ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের শিক্ষিকার বিরুদ্ধে

ব্যারাকপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রকে মেরে ঠোঁট ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের শিক্ষিকার বিরুদ্ধে

সৈকত গাঙ্গুলী,ব্যারাকপুর: ব্যারাকপুর কোর্ট সংলগ্ন এক বেসরকারি স্কুলের চতুর্থ শ্রেণীর এক ছাত্রকে মেরে ঠোঁট ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের শিক্ষিকা প্রিতী গুপ্তার বিরুদ্ধে।
ছাত্রের পরিবারের অভিযোগ স্কুলের শেষ ক্লাসে মৌখিক পরীক্ষা চলছিল, সেই সময় একটি প্রশ্নের উত্তর না দিতে পারায় ওই শিক্ষিকা ছাত্রটিকে স্কেল ছুড়ে মারে তাতে ছাত্রটির ঠোঁট ফেটে যায় এবং রক্ত বেরোতে থাকে। কিন্তু সেই শিক্ষিকা ও স্কুল কতৃর্পক্ষ কোন চিকিৎসা না করিয়ে তাকে প্রতিদিনের মতো স্কুল বাসে তুলে বাড়ি পাঠিয়ে দেয় ।
বাড়িতে সেই ছাত্র পৌছালে তার মা এই অবস্থা দেখে ছাত্রের কাছ থেকে বিষয়টি জানতে চাইলে, ছাত্রটি গোটা ঘটনাটা জানায়। এর পর ছাত্রটিকে কামারহাটি সাগর দত্ত মেডিক্যাল কলেজে প্রাথমিক চিকিৎসা করানো হয়। এর পর ছাত্রের বাবা ব্যারাকপুর থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন ।
ছাত্রের বাবার বক্তব্য,” স্কুল কর্তৃপক্ষ একটা ছেলের চোট লাগা দেখেও কোন চিকিৎসা না করিয়ে বাড়িতে ফেরৎ পাঠিয়ে দিল, যদি রাস্তায় কোন অঘটন হতো তাহলে তার দায় কি স্কুল কর্তৃপক্ষ নিতো?”
সংবাদ মাধ্যমে খবর প্রকাশ্যে আনার পর স্কুলের প্রিন্সিপাল ছাত্রের পরিবারের কাছে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন কিন্তু সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেননি।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.