Breaking News
Home >> Breaking News >> আজ ভ্যালেন্টাইন ডে, কোচবিহারে ফুলের দোকানে প্রেমিক-প্রেমিকাদের উপচে পরা ভিড়

আজ ভ্যালেন্টাইন ডে, কোচবিহারে ফুলের দোকানে প্রেমিক-প্রেমিকাদের উপচে পরা ভিড়

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ আজ ভ্যালেন্টাইনস ডে। আজ প্রেমিক-প্রেমিকার ভালোবাসার দিন। আজকের দিনে একে অপরকে গোলাপ ফুল দিয়ে নিজেদের ভালোবাসা ব্যক্ত করে প্রেমিক-প্রেমিকারা। তাই স্বাভাবিকভাবেই আজ চাহিদা তুঙ্গে গোলাপের। সেই চাহিদার জেরেই রাজ্যের উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ সর্বত্র দাম বেড়েছে গোলাপ ফুলের। রাজ্যের বিভিন্ন প্রান্তে হরেক দামে বিকোচ্ছে এই ফুল।
ভ্যালেন্টাইনস ডেতে পিছিয়ে নেই কোচবিহারের প্রেমিক প্রেমিকারাও। তবে এবার গোলাপ ফুলের দাম একটু নাকি চড়া বলেই দাবি করলেন প্রেমিক-প্রেমিকারা প্রায় সকলেই। কোচবিহারের আজ প্রায় সমস্ত গোলাপ ফুলের দোকানে গোলাপ কেনার ভিড় দেখা জায়। এবার রাজ্যে বিভিন্ন জায়গা সহ ভিন রাজ্য থেকেও গোলাপ ফুল নিয়ে এসছে কোচবিহারের ফুল ব্যাবসায়ীরা। এদিন ১৫ টাকা থেকে শুরু করে ২০০ টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে সেই গোলাপ ফুলগুলি। ফুলব্যবসায়ী সুবল রায়, বাপি দাসরা জানন, এবার বিশেষ করে লাল,হলুদ, সাদা রংয়ের গোলাপ আনা হয়েছে। তাই দামটাও একটু বেশি। এদিকে দাম যাই হক না কেন কিন্তু ফুল কিনতে ভিড় বেশ ভালোই জমেছে এদিন দোকানগুলিতে।
তানিয়া দাস, রাহুল পাল রা বলেন, ভালবাসার আসলে কোন দিন হয় না। কিন্তু সেটাকে সেলিব্রেট করার জন্য যখন একটা দিন রয়েছে, তখন কেনো করব না…? সেটাই আসল। তাই আজকের দিনের নিজের ভালোবাসার কাছে গোলাপ ফুলের দাম করে কি লাভ। দাম একটু বেশি,কিন্তু আজকের গোলাপ একটু স্পেশল।

loading...

এছাড়াও চেক করুন

বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপারকে স্মারকলিপি তুলে দিলেন দিনহাটা জন জাগরন মঞ্চ

মনিরুল হক, কোচবিহারঃ বিভিন্ন দাবি দাবা নিয়ে মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপারের কাছে স্মারকলিপি তুলে দিলেন …

Leave a Reply

Your email address will not be published.