Breaking News
Home >> Breaking News >> ‘বাহুবলী’ টু এর রেকর্ড ভেঙে নজির গড়ল ‘পদ্মাবত’

‘বাহুবলী’ টু এর রেকর্ড ভেঙে নজির গড়ল ‘পদ্মাবত’


নিজস্ব প্রতিবেদন, স্টিং নিউজ: ভারতে সিনেমা জগতে প্রচুর আয় করেছে সালমান, শাহরুখ, আমির অভিনীত কিক, লুঙ্গী ড্যান্স, পিকে প্রভৃতি সিনেমাগুলি। সেগুলির রেকর্ড ভেঙে ছিল প্রভাস অভিনিত ছবি বাহুবলি টু। এবার বাহুবলি টু এর রেকর্ড ভেঙে চুরমার করল দিপিকা রণবীর অভিনিত পদ্মাবত।

ইতিহাস বইয়ের পাতায় মানুষ বহুদিন ধরে পড়ে আসছে মেবারের রানি পদ্মাবতীকে দেখে মুগ্ধ হয়েছিলেন সম্রাট আলাউদ্দিন খলজি। তাঁর রূপের ঝলকে মুগ্ধ হয়েছিলেন খলজি। আর তাই, পদ্মাবতীকে এক ঝলক দেখার জন্য উন্মুখ হয়েছিলেন তিনি। কিন্তু, মহারাওয়াল রাজা রতন সিং কিছুতেই খলজির সামনে রানিকে নিয়ে আসতে রাজি হননি। এরপরই খলজির সঙ্গে যুদ্ধ শুরু হয় রতন সিং-এর। তারপর রতন সিং-এর মৃত্যুর খবর পেয়ে জহরের আগুনে নিজেকে সপে দেন রানি পদ্মাবতী।

আর সেই কাহিনী অবলম্বনেই ‘পদ্মাবত’ তৈরি করেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। যে সিনেমার শুটিং শুরুর পর থেকে রাজপুত কারনি সেনা বিক্ষোভ শুরু করে ভারতের একাধিক রাজ্যে। মুক্তির পরও তাদের সেই বিক্ষোভ অব্যাহত রয়ে যায় ভারতের ৪টি রাজ্যে। ছবির নাম পদ্মাবতী পরিবর্তন করে রাখা হয় পদ্মাবত।

সারা বিশ্বব্যাপী পদ্মাবত ইতিমধ্যেই প্রায় ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে। মুক্তির পর মাত্র ১৯ দিনের মধ্যেই গোটা বিশ্বব্যাপী ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে বনশালির সিনেমা। যে রেকর্ড ‘বাহুবলী টু’-কেও পিছনে ফেলে দিয়েছে।

Check Also

মালদার বৈষ্ণবনগর থানার অন্তর্গত বি এস এফ-র ২৪ নং ব্যাটালিয়ানের জাওয়ানের হাতে আটক আগ্নেয়াস্ত্র সহ ২ ব্যক্তি

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ মালদার জেলার বৈষ্ণবনগর থানার সবদলপুরের হটাতপাড়া গ্রামে আগ্নেয়াস্ত্র সহ …

Leave a Reply

Your email address will not be published.