Breaking News
Home >> Breaking News >> শিশুর শ্লীলতাহানিতে অভিযুক্ত পুলকার চালককে বিজেপির জুতোপেটাই

শিশুর শ্লীলতাহানিতে অভিযুক্ত পুলকার চালককে বিজেপির জুতোপেটাই

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: পুলকারে একা থাকার সুযোগে এক ক্লাস ওয়ানের ছাত্রীর শ্লীলতাহানি করেছিল পুলকার চালক। শনিবারের ওই ঘটনায় সোমবার অভিযুক্ত চালককে গ্রেপ্তার করে পুলিশ। সেইমত আজ তাকে হাওড়া আদালতে নিয়ে আসা হলে জুতোপেটা করলেন বিজেপির একঝাক মহিলা কর্মী।
এ দিন অভিযুক্ত পুলকার চালককে হাওড়া আদালতে তোলা হবে জানতে পেরে জনা পঞ্চাশেক বিজেপির কর্মী সমর্থক চলে আসেন। হাতে ছিল প্ল্যাকার্ড লেখা। অভিযুক্তকে কাছে পেয়ে ছুটে যায় মহিলা কর্মীরা। অভিযোগ আদালত চত্বরের মধ্যেই অভিযুক্তকে জুতোপেটা করে। এমনকি জামা প্যান্ট ছিঁড়ে দেওয়া হয়। এমন ঘটনায় আদালতে অন্য কাজে আসা সাধারণ মানুষ হতচকিত হয়ে পড়েন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছর সাতেকের শিশুটি ডোমজুড় এলাকার একটি ইংলিশ মিডিয়াম স্কুলে ক্লাস ওয়ানে পড়াশোনা করে। শনিবার বাড়ি ফিরবার সময় অন্যরা নিজেদের বাড়িতে নেমে যায়। শিশুটি একা ছিল গাড়িতে। তখনি পুলকার চালক শিশুটির সঙ্গে অশালিন আচরন করে বলে অভিযোগ। এই ঘটনার কথা শিশুটি বাড়িতে ফিরে মাকে জানায়। পরিবারের পক্ষ থেকে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ করা হয়। শুরু হয় পুলিশি তদন্ত। সোমবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এ দিন হাওড়া আদালতে তোলার আগেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বেদম জুতো পেটা করা হয়। একসময় অভিযুক্তরকে ছিনিয়ে নেবার চেষ্টা হয় বলে অভিযোগ উঠেছে। ছিঁড়ে যায় অভিযুক্তের জামা-প্যান্ট।

এইভাবে অভিযুক্তকে আদালত চত্বরে মারধরের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তকে সাজা দেবে আদালত অথচ আদালতে পৌছবার আগেই যেভাবে জুতোপেটা করা হল তাতে অভিযুক্তের পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল।

Check Also

মালদার বৈষ্ণবনগর থানার অন্তর্গত বি এস এফ-র ২৪ নং ব্যাটালিয়ানের জাওয়ানের হাতে আটক আগ্নেয়াস্ত্র সহ ২ ব্যক্তি

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ মালদার জেলার বৈষ্ণবনগর থানার সবদলপুরের হটাতপাড়া গ্রামে আগ্নেয়াস্ত্র সহ …

Leave a Reply

Your email address will not be published.