Breaking News
Home >> Breaking News >> কাঁচরাপাড়ায় রেলের উচ্ছেদের নোটিশ, আতঙ্কে ব্যবসায়ীরা

কাঁচরাপাড়ায় রেলের উচ্ছেদের নোটিশ, আতঙ্কে ব্যবসায়ীরা

স্টিং নিউজ সার্ভিস: কাঁচরাপাড়া স্টেশন সংলগ্ন এলাকায় রেলের জমিতে দীর্ঘদিন ধরে চলে আসছে বেশকিছু দোকান ও সাইকেল গ্যারেজ। যাতায়াতের অসুবিধা হলেও এলাকার মানুষ মুখবুঁজে সহ্য করে চলেছে। এবার তাঁরা একটু সস্তির নিঃশ্বাস পেতে চলেছেন রেলের উচ্ছেদের নোটিশে।

অপরদিকে ওই নোটিশ ঘিরেই ব্যবসায়ী ও গ্যারেজ মালিকদের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক। প্রসঙ্গত, ওই নোটিশ দেওয়া হয়েছে ৩ ফেব্রুয়ারি তারিখে। বলা হয়েছে, ১১ তারিখের মধ্যে রেলের জমি খালি করে দিতে হবে। নয়তো ১২ তারিখ বা তারপর ওই সব অবৈধ দখল জায়গা মুক্ত করবে রেল প্রশাসন। ওই জমিতে মাল্টি কমপ্লেক্স গড়ে তোলা হবে বলেও জানা গেছে। এই মর্মে বোর্ডও টাঙানো হয়েছে, ভেঙে ফেলা হয়েছে গুডস শেড। গতকালও ওই দখলদাররা স্বেচ্ছায় না ওঠায় রেল উচ্ছেদের তোড়জোর শুরু করেছে বলে সূত্রের খবর। উল্লেখ্য, এখানে ৩৫টি দোকানঘর ও ১৫-১৬টি সাইকেল গ্যারেজ রয়েছে।

উল্লেখ্য, এই প্রকল্পটি নেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীনই। পরবর্তী সময়ে মুকুল রায় রেলমন্ত্রী হওয়ার সময়ও একবার চেষ্টা হয় এই প্রকল্প বাস্তবায়িত হবার। কিন্তু তৃণমূল কংগ্রেসের আন্দোলনে তা বন্ধ হয়ে যায়। এবারও তৃণমূলের পতাকায় ছেয়ে গেছে এলাকা। তবে দেখা মেলেনি কোনও নেতার।
লেখা ও ছবি : দেবাশিস রায়।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.