Breaking News
Home >> Breaking News >> হুগলীর পুরশুড়ায় ধাপধাড়া যুব সংঘের আটদলীয় ক্রিকেট টুর্নামেন্টে জনজোয়ার

হুগলীর পুরশুড়ায় ধাপধাড়া যুব সংঘের আটদলীয় ক্রিকেট টুর্নামেন্টে জনজোয়ার

কমলেন্দু পোড়েল, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, হুগলী: হুগলীর পুরশুড়া থানার ধাপধাড়া গ্রামে অনুষ্ঠিত হল আট দলীয় একদিনের ক্রিকেট টুন্নামেন্ট। পার্শবর্তী গ্রামের ক্লাব গুলি এই খেলায় অংশগ্রহন করে। সারা দিন ব্যপি চলে খেলা। খেলার পরিকাঠামো ছিল চখে পরার মতো। ধাপধাড়া তিন নং প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ছোট মাঠে এই খেলা অনুষ্ঠিত হলেও ক্রিকেট অনুরাগী মানুষ ছিল চোখে পড়ার মতো।

সকাল ৯ টার সময় জাতীয় পতাকা উত্তোলন ও প্রভাত-ফেরী অনুষ্ঠিত হয়। পতাকা উত্তোলন করেন এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ হাজী নুরুল ইসলাম। এর পরই মূল পর্বের খেলা চলে। চুড়ান্ত পর্বের খেলা অনুষ্টিত হয় -পারুল নেতাজী সংঘ বনাম মুম্বাই ইন্ডিয়ান্স এর মধ্যে। মুম্বাই ইন্ডিয়ান্স খেলায় জয়লাভ করে।

খেলা চলাকালিন শুরু হয় কুইজ প্রতিযোগিতা ও খেলার শেষে অনুষ্টিত হয় মহিলাদের জন্য মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট সমাজসেবী আব্দুল সামাদ মিদ্যা, রবীন্দ্র মহাবিদ্যালয়ের ছাত্র নেতা মুন্সি ইমরান, সেখ মোজাম, ইমরান মিদ্যা. হাজী নুরুল হুদা চৌধুরী, সাইফুল ইসলাম, যুব নেতা সুজিত পন্ডিত, সেখ জিলান, রমেন রাউত, সেখ জালাল সহ একাধিক নেতৃত্ব।

খেলার শেষে জোরালো ভাবে মাঠের দাবী উঠে.এলাকায় মাঠের দাবীতে আন্দোলন হয়েছে একাধিক বার। খেলা কমেন্টিয়ারের দায়িত্বে ছিলেন আজিজুল চৌধুরী,সমগ্র অনুষ্ঠান টি পরিচালনা করেন বিশিষ্ট সমাজসেবী সিরাজুল ইসলাম। ক্লাবের এই অভিনব উদ্যোগকে এলাকার মানুষ সাধুবাদ জানান।

Check Also

মালদার বৈষ্ণবনগর থানার অন্তর্গত বি এস এফ-র ২৪ নং ব্যাটালিয়ানের জাওয়ানের হাতে আটক আগ্নেয়াস্ত্র সহ ২ ব্যক্তি

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ মালদার জেলার বৈষ্ণবনগর থানার সবদলপুরের হটাতপাড়া গ্রামে আগ্নেয়াস্ত্র সহ …

Leave a Reply

Your email address will not be published.