Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাপড়ার দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু

নদিয়ার চাপড়ার দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু

সমির রুদ্র, স্টিং নিউজ করেসপনডেন্ট, চাপড়া, নদিয়া: নদিয়ার চাপড়ার দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতের সেই দূর্ঘটনায় এমন মর্মান্তিক ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

চাপড়ার তালুখোদা গ্রামের বাসিন্দা চাবলু বিশ্বাস (৩৫), বউ আনুরা বিশ্বাস ও তিন নাবালিকা মেয়ে ঝর্ণা খাতুন, নাসরিনা খাতুন, তসলিমা খাতুন ও পুত্র বকুল বিশ্বাস বয়স (১০) পুরো পরিবারকে নিয়ে জলসা শুনতে টোটো করে যাবার সময় হাটরা বাজারে ঘটনাটি ঘটে। কেবল মাত্র চাবলু বিশ্বাস ও তার পুত্র বকুল বিশ্বাস বেঁচে আছে। হাসপাতালে চিকিৎসা চলছে তাদের। বাকি চার জনই মারা যায়। অন্যদিকে গুরুতর আহত বাড়ির ছেলে আর বাবা কৃষ্ণনগর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এক চিলতে টিনের ঘর খেত মজুরের কাজ করে সংসার চলতো। এখন তিন মেয়ে ও স্ত্রী মারা গেল। পুত্রকে নিয়ে চাবলু বিশ্বাস হাসপাতালে বেঁচে থাকার লড়াই করছে। বাড়িতে লোকজন এসেছে। কান্নায় সব ভেঙে পড়েছে। হটাৎ কি হয়ে গেলো চিন্তাই করতে পারছে না।

যার বাড়িতে জলসা শুনতে যাচ্ছিলো সেই আত্মীয় দিদি বাড়িতে বসে শুধুই চোখের জল ফেলছে। তার বাড়িতে জলসা শোনার জন্য যেতে গিয়েই এই ঘটনা মানতে পারছেন না। বাড়ির উঠানে লোক ভিড় জমিয়েছে।

loading...

এছাড়াও চেক করুন

বীরভূমের নানুরে উদ্ধার প্রচুর পরিমান বিস্ফোরক তৈরির মশলা ও অস্ত্র

মহম্মদ আজাহার উদ্দিন, বীরভূম : গোপনসূত্রে খবর পেয়ে প্রচুর পরিমান বিস্ফোরক তৈরির মশলা সহ বেআইনী …

Leave a Reply

Your email address will not be published.