Breaking News
Home >> Breaking News >> দুদিনের স্বাস্থ্য মেলা শুরু হল দিনহাটার সংহতি ময়দানে

দুদিনের স্বাস্থ্য মেলা শুরু হল দিনহাটার সংহতি ময়দানে

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ প্রয়াত কমল গুহর ৯০ তম জন্মোৎসব উপলক্ষে দুদিন ব্যাপী স্বাস্থ্য মেলা শুরু হল দিনহাটায়। শনিবার দিনহাটা সংহতি ময়দানে বেলা গুহ দুঃস্থ মহিলা ও শিশু কল্যান সমিতি উদ্যোগে এবং ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় দু দিন ব্যাপী এই স্বাস্থ্য মেলার শুভ উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য । এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ, কোচবিহারের জেলা শাসক কৌশিক সাহা, স্বাস্থ্য মেলা কমিটির সম্পাদক তথা রাজ্য বন উন্নয়ন নিগমের চেয়ারম্যান ও বিধায়ক উদয়ন গুহ, দিনহাটা পৌরসভা উপ পৌরপ্রধান শুভময় চক্রবর্তী, জেলা পরিষদের সভাধিপতি পুস্পিতা রায় ডাকুয়া, কোচবিহার জেলা পরিষদের কর্মাধক্ষা শুচিস্মিতা দেব শর্মা, সহ আরো অনেকে।
এদিন স্বাস্থ্য মেলার সাংস্কৃতিক মঞ্চে প্রদীপ প্রজ্জ্বোলনের মধ্য দিয়ে স্বাস্থ্য মেলার শুভ সুচনা করেন স্বাস্থ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে স্বাস্থ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বেলা গুহ দুঃস্থ মহিলা ও শিশু কল্যান সমিতি উদ্যোগে এবং ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় দু দিন ব্যাপী এই স্বাস্থ্য মেলার শুভ কামনা করেন পাশাপাশি চিকিৎসা ক্ষেত্রে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নেতৃত্বে যে উন্নয়ন শুরু হয়েছে তার খতিয়ান তুলে ধরেন তিনি।
এদিন অনুষ্টানের বক্তব্য রাখতে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ, প্রয়াত কমল গুহর স্মৃতি চারণার পাশাপাশি এই মেলার বিভিন্ন রকম দিক তুলে ধরেন। এদিন এই স্বাস্থ্য মেলা প্রাঙ্গনে এক মহতী রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। বিনামুল্যে স্বাস্থ্য পরিক্ষা শিবিরের পাশাপাশি বিনামুল্যে ওষুধও প্রদান করা হয় বলে স্বাস্থ্য মেলা কমিটি সুত্রে জানা গেছে। প্রথম দিনই প্রায় কয়েক হাজার মানুষ তাদের চিকিৎসা করান। এই চিকিৎসা পরিসেবা পেয়ে খুশি অনেকেই।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.