Breaking News
Home >> Breaking News >> অনুষ্ঠিত হল চাপড়ার বড় আন্দুলিয়া হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

অনুষ্ঠিত হল চাপড়ার বড় আন্দুলিয়া হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

সমীর রুদ্র, স্টিং নিউজ করেসপন্ডেন্ট,চাপড়া, নদিয়া: পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে চাপড়ার  বড় আন্দুলিয়া  হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সমাপ্ত হল। দুদিন ধরে চলা ক্রীড়া প্রতিযোগীতায় স্কুলের বিভিন্ন শ্রেণীর ছাত্র ছাত্রীরা বিভিন্ন বিভাগে অংশগ্রহণ করে।

বুধবার পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগীতার শুভ সূচনা করেন স্কুলের প্রধান শিক্ষক মধুসূদন পাল মহাশয়। প্রথম দিন প্রতি বিভাগের প্রথম পর্যায়ের  প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। আজ অর্থাৎ দ্বিতীয় দিন প্রতিটি বিভাগের চুড়ান্ত পর্যায়ের  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 
আজ চুড়ান্ত পর্যায়ের ক্রীড়া প্রতিযোগীতা  উপভোগ করার জন্য উপস্থিত  ছিলেন  বিশিষ্ট সমাজসেবী জেবের সেখ ,চাপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালকান্তি তরফদার,নদিয়া জেলা পরিষদের সদস্য আইনাল সেখ,হাতিশালা ২নং পঞ্চায়েতের উপ প্রধান মহিদুল ইসলাম দফাদার সহ বিশিষ্ট অতিথিবৃন্দ । এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের পরিচালন কমিটির সভাপতি পশুপতি ঘোষ ,সদস্য তপন দে সহ  স্কুলের শিক্ষক,শিক্ষিকা ও অন্যান্য কর্মীরা । 
অন্যান্য প্রতিযোগিতার সাথে “যেমন খুশি তেমন সাজো ” প্রতিযোগীতায় প্রতিযোগীদের অংশগ্রহণ অনুষ্ঠানটি কে আরও প্রাণবন্ত করে তোলে। 
প্রতিযোগীতা শেষে প্রতিটি বিভাগের  প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের হাতে পুরস্কার তুলে দেন স্কুলের প্রধান শিক্ষক মধুসূদন পাল ও জেবের সেখ সহ অন্যান্য অতিথি , শিক্ষক ও অশিক্ষক কর্মীবৃন্দ।প্রতিযোগীতা ঘিরে স্কুলের ছাত্র ছাত্রী  ও অভিভাবকদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। 

 

স্কুলের প্রধান শিক্ষক মধুসূদন পাল ,সহকারী প্রধান শিক্ষক আলি হোসেন মন্ডল  অন্যান্য শিক্ষক ,শিক্ষিকা ও অশিক্ষক কর্মীদের সহায়তায় ক্রীড়া প্রতিযোগীতাটি সর্বাঙ্গীন সুন্দর ও উপভোগ্য হয়ে ওঠে।

loading...

এছাড়াও চেক করুন

বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপারকে স্মারকলিপি তুলে দিলেন দিনহাটা জন জাগরন মঞ্চ

মনিরুল হক, কোচবিহারঃ বিভিন্ন দাবি দাবা নিয়ে মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপারের কাছে স্মারকলিপি তুলে দিলেন …

Leave a Reply

Your email address will not be published.