Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়ি জেলা হাসপাতালে চুরি গেল শিশু

শিলিগুড়ি জেলা হাসপাতালে চুরি গেল শিশু

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ির চার নম্বর ওয়ার্ডের ঝংকার মোড় এলাকার বাসিন্দা সোমা সরকার মঙ্গলবার তার দিন বারোর বাচ্চাকে নিয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালে আসেন। আউটডোরে যান শারিরীক পরীক্ষা নিরিক্ষার জন্য। সে সময় তার বাচ্চাকে নিজের ননদের কাছে রেখে যান। এরপরেই বিপত্তি। সেই ননদের কোল থেকেই চুরি গেল বারো দিনের শিশু। যা নিয়ে তোলপার হয়ে যায় গোটা হাসপাতাল চত্বর। 
জানা গেছে, আজ থেকে বারো দিন আগে শিলিগুড়ি জেলা হাসপাতালে সিজার হয় সোমা সরকারের। জন্ম দেন একটি পুত্র সন্তানের। এরপর পাঁচ দিনের মাথায় হাসপাতাল কতৃপক্ষ ছুটি দিয়ে দেন সোমাকে। তবে দশ দিনের সিজারের সেলাই পাকতে শুরু করে। এরপর বারো দিনের দিন শিলিগুড়ি জেলা হাসপাতালে আসেন চিকিৎসা করাতে। কোলের শিশুকে  ননদের কাছে রেখে গেলেও আউটডোর থেকে আর বাচ্চার খোঁজ পান না। এরপরেই খবর যায় পুলিশে। ছুটে আসেন সোমা সরকারের স্বামীও। সন্তান হারিয়ে কান্নায় ভেঙে পড়েন দুজনেই। 
ঘটনা প্রসঙ্গে সোমা সরকারের ননদ সরস্বতী সরকার(১৫) জানান, তার বৌদি যখন আউটডোরে যান চিকিৎসা করাতে সে সময় তার কোলে বাচ্চাকে রেখে যান। এরপর কিছু সময় বাদে নাকি তাদেরই এলাকার এক মহিলা এসে বাচ্চাকে কোলে নিতে চান। এরপর বাচ্চা কোলে নিয়েই হাসপাতালে বাইরে পা বাড়ান। তখন তাকে বাধা দিলে বলেন বাচ্চার জন্য জামা কিনতে যাচ্ছেন। এখনই চলে আসবেন। কিন্তু সময় পেড়িয়ে গেলেও বাচ্চাকে নিয়ে  আর ফেরে না ওই মহিলা। এরপরেই বাচ্চার খোজে কান্নায় ভেঙ্গে পড়েন খোদ সরস্বতী। 
সময় পেরিয়ে গেলেও ওই মহিলা ফিরে না আসায় স্থানীয় এলাকাতেও খোজ শুরু হয়। তবে সেখানেও বাচ্চার কোন খবর মেলে না। এরপরেই সরস্বতী সরকার হাজির হন সুপারের কাছে। কিন্তু সুপারের ধমক চমক ও দু:ব্যবহারে অসহায় হয়ে ফিরে আসেন তিনি। সবশেষে পুলিশ অগ্রনী ভুমিকা নেয় বাচ্চার খোঁজ পেতে। পুলিশ বাচ্চার বাবা, মা ও পিসিকে সাথে নিয়ে বাচ্চার খোঁজে বেড়িয়ে পড়েন। শুরু হয় তল্লাশি। 
সমগ্র ঘটনা প্রসঙ্গে সুপার অমিতাভ মন্ডল জানান, এটা শিশু চুরির ঘটনা নয়। কোন লিখিত অভিযোগ নেই। তবুও হাসপাতালের তরফে সিসিটিভি ফুটেজ ক্ষতিয়ে দেখা হবে। এদিকে পুলিশ ওই মহিলার খোঁজে তল্লাশি শুরু করেছে।

loading...

এছাড়াও চেক করুন

বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপারকে স্মারকলিপি তুলে দিলেন দিনহাটা জন জাগরন মঞ্চ

মনিরুল হক, কোচবিহারঃ বিভিন্ন দাবি দাবা নিয়ে মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপারের কাছে স্মারকলিপি তুলে দিলেন …

Leave a Reply

Your email address will not be published.