Breaking News
Home >> Breaking News >> উপনির্বাচন যত এগিয়ে আসছে উত্তপ্ত হচ্ছে উলুবেড়িয়া, জ্বলছে বাড়ি, আহত হচ্ছে কর্মী  

উপনির্বাচন যত এগিয়ে আসছে উত্তপ্ত হচ্ছে উলুবেড়িয়া, জ্বলছে বাড়ি, আহত হচ্ছে কর্মী  

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: ২৪ ঘন্টা আগে একে অপরের বিরুদ্ধে বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। দলীয় পতাকা ছিঁড়ে দেওয়ার অভিযোগ করেছে তৃণমূল-বিজেপি। তার মধ্যেই আজ বাগনানে সভা করতে আসছে বিজেপি নেতা মুকুল রায়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

উলুবেড়িয়া উপনির্বাচনের দিন যত এগিয়ে আসছে সম্মুখ সমরে উত্তীর্ণ হচ্ছে রাজ্যের দুই প্রধান দল তৃণমূল ও বিজেপি। প্রায় নিয়ম করে ছুটে আসছে বিজেপি নেতা কর্মীরা। পদযাত্রা, র‍্যালি, সভা সমাবেশ সব কিছুই চলছে দলীয় প্রার্থী অনুপম মল্লিকের সমর্থনে। অন্যদিকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ শাসক দল তৃণমূল। ফলে সম্মুখসমরে উপনীত দুই দল। 
সোমবার তৃণমূলের দলীয় পতাকা ছেঁড়া নিয়ে শুরু হয় দুই দলের মধ্যে তুমুল সংঘর্ষ। আগুল লাগিয়ে দেওয়া হয় দুই দলের সমর্থকদের ৩টি বাড়িতে। এই নিয়ে শুরু একে অন্যের বিরুদ্ধে কাদা ছোড়াছুঁড়ি। যদিও এই বিষয় নিয়ে তৃণমূলের হাওড়া (গ্রামীণ) জেলা সভাপতি পুলক রায়ের বক্তব্য, ওরা দু’জন তৃণমূল কর্মীর বাড়িতে আগুন দেওয়া ছাড়াও একটি গাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। মানুষ থেকে বিচ্যুতি হওয়ার পরিণাম এটা আগামী দিনে মানুষকে সঙ্গে নিয়েই আমরা এর প্রতিবাদ করব। তিনি আরও বলেন, আমাদের কর্মী অর্জুন পর্বতের বাড়িতে আগুন দেওয়া হয়েছে। উপনির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে বহিরাগতদের নিয়ে এসে এলাকায় সংগঠিত অশান্তি সৃষ্টি করতে চাইছে বিজেপি ও সিপিএম। 
এই প্রসঙ্গে জেলার বিজেপি নেতাদের বক্তব্য স্পষ্ট উলুবেড়িয়া উপনির্বাচনে ভয় পেয়েছে শাসকদল। ওখানকার তৃণমূল নেতারা বুঝেছে এবারের ভোটে একতরফা হবে না। চেষ্টা করছে গায়ের জোর ফলাবার। আমাদের দুই কর্মী ঝন্টু মণ্ডল ও মেট্রো মণ্ডলের বাড়িতে গতকাল আগুন লাগিয়ে দেয়। চারিদিকে ভয়ের বাতাবরণ চেষ্টা চলছে। দুই কর্মী উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি রয়েছে। 
এর মধ্যেই আজ বাগনানে আসছেন দিলীপ ঘোষ, মুকুল রায় সহ বিজেপি শীর্ষ নেতৃত্ব। লক্ষ দলীয় প্রার্থীর হয়ে প্রচার। তবে মনে করা হচ্ছে আরও একবার মমতাকে নিশানা করা হবে।

loading...

এছাড়াও চেক করুন

প্রচুর টাকার বিজ্ঞাপনের লোভ দেখিয়ে হিন্দুত্বের প্রচার ? স্টিং অপারেশনে তোলপাড় দেশ

স্টিং নিউজ সার্ভিসঃ আজ ২৬ মে  সংবাদ প্রতিদিনের ওয়েবসাইটে একটি খবর প্রকাশ হয়েছে, যা নিয়ে তোলপাড় …

Leave a Reply

Your email address will not be published.