Breaking News
Home >> Breaking News >> জেলার পিকনিক স্পটে হেল্প ডেস্ক চালু পুলিশের

জেলার পিকনিক স্পটে হেল্প ডেস্ক চালু পুলিশের

দক্ষিণ দিনাজপুরঃ পিকনিক স্পটে ইভটিজ়িং ও অন্য অপ্রীতিকর ঘটনা এড়াতে হেল্প ডেস্ক চালু করল দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ। জেলার সব জনপ্রিয় পিকনিক স্পটে খোলা হয়েছে সহায়তা কেন্দ্র। বাড়ানো হয়েছে নজরদারিও।
শীত মানেই ঘর ছেড়ে বেরিয়ে পড়া। ডিসেম্বরের শেষ থেকে বেশ জাঁকিয়েই শীত পড়েছে রাজ্যে। তাই জমে উঠেছে পিকনিকও। রাজ্যের অন্য জেলার মত দক্ষিণ দিনাজপুর জেলার পিকনিক স্পটগুলিতেও উপচে পড়া ভিড়। দুর্ঘটনা বা বিশৃঙ্খলা এড়াতে এবার বাড়তি ব্যবস্থা নিয়েছে জেলা পুলিশ। বালুরঘাট, হিলি, কুমারগঞ্জ সহ বিভিন্ন জায়গায় জনপ্রিয়
পিকনিক স্পটগুলিতে খোলা হয়েছে পুলিশের হেল্প ডেস্ক। টহলদারিও চালানো হচ্ছে। জানুয়ারি জুড়ে থাকবে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।
এনিয়ে ডিএসপি হেডকোয়ার্টার সৌম্যজিৎ বড়ুয়া জানান, বালুরঘাটের ৬টি পিকনিক স্পটে হেল্প ডেস্ক খোলা হয়েছে। টহল দিচ্ছে সাদা পোশাকের পুলিশ। এছাড়া বাকি পিকনিক স্পটগুলিতে প্রয়োজন অনুযায়ী পুলিশ মোতায়েন করা হয়েছে। এর ফলে পিকনিক স্পটগুলিতে অপ্রীতিকর ঘটনা এড়ানো সম্ভব হবে বলে আশাবাদী সৌম্যজিৎবাবু।
পুলিশের নজরদারি ও হেল্প ডেস্কের ব্যবস্থাকে সাধুবাদ জানিয়েছেন পর্যটকরা। তাদের বক্তব্য, পুলিশি নিরাপত্তা জোরদার হওয়ায় তাঁরা অনেকটাই নিশ্চিন্তবোধ করছেন। পিকনিক স্পটগুলিতে অনেকেই মদ্যপান করে অপ্রীতিকর ঘটনা ঘটায়। নানারকম দুর্ঘটনাও ঘটে। এবার তার হাত থেকে রেহাই মিলেছে বলে জানিয়েছেন পর্যটকরা।

Check Also

বীজপুর থানার উদ্যোগে পালিত হল পথ নিরাপত্তা বিষয়ক শোভাযাত্রা

দেবাশিস রায়: বীজপুর থানার উদ্যোগে ১৯ ফেব্রুয়ারি, সোমবার পালিত হল শোভাযাত্রা। ‘পথ নিরাপত্তা সপ্তাহ’ উদযাপনের …

Leave a Reply

Your email address will not be published.