Breaking News
Home >> Breaking News >> মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের গাড়ির লালবাতি ভেঙে দেওয়ার হুমকি বিজেপি নেতা মহাদেব সরকারের

মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের গাড়ির লালবাতি ভেঙে দেওয়ার হুমকি বিজেপি নেতা মহাদেব সরকারের

স্টিং নিউজ সার্ভিসঃ কৃষ্ণনগর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের গাড়ির লালবাতি ভেঙে দেওয়ার হুমকি দিলেন কৃষ্ণনগর উত্তরের বিজেপি সভাপতি মহাদেব সরকার। ভারতীয় জনতা যুব মোর্চা’র উপর হামলার প্রতিবাদে  আজ দুপুর বেলা নদিয়ার ধুবুলিয়া থানার সামনে বিক্ষোভ কর্মসূচী নেয় বিজেপি। সেই বিক্ষোভ কর্মসূচীতে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

 মহাদেব সরকার বলেন, কিছুক্ষণ আগেই এখান দিয়ে যিনি লালবাতি নিয়ে গেলেন, আপনারা দেখেছেন লালবাতি গোটা দেশে নিষিদ্ধ হয়েছে। কোনো মিনিস্টার লালবাতি নিয়ে চলতে পারবেন না। লালবাতি ব্যবহার করবেন না। তার উদ্দেশ্য আজকে কেন্দ্র সরকারের পক্ষ থেকে ব্যাক্ষা দেওয়া হয়েছে। আজকে উনি আইন মানেন না। আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে লালবাতি নিয়ে ঘুরছেন। আগামীদিন ওর (পড়ুন মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস) লালবাতিটা ভেঙে দেবো। না হলে এখানকার মানুষ ওর লালবাতিটা খুলে নেবে। এই বিধানসভার জন্য, এই ব্লকের জন্য এই অপদার্থ মিনিস্টার কোনো উন্নয়নমূলক পরিকল্পনা নিতে পারেন নি। 

ভিডিওতে শুনুন তিনি কি কি বললেনঃ

Check Also

বর্ধমান কৃষ্ণপুরে যুবকের মৃতদেহ উদ্ধার করে ব্যাপক চাঞ্চল্য 

 অনির্বাণ হাজরা,বর্ধমান: পুকুর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো পূর্ব বর্ধমানের কৃষ্ণপুরে। …

Leave a Reply

Your email address will not be published.